Rishabh Pant Car Accident: দাউ দাউ করে জ্বলছে গাড়ি, পন্থের দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি।

Updated By: Dec 30, 2022, 01:26 PM IST
Rishabh Pant Car Accident: দাউ দাউ করে জ্বলছে গাড়ি, পন্থের দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল
পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে ভারতীয় দলে নেই। হাতে বেশ কয়েকদিনের ছুটি। তাই উত্তরাখণ্ডে পরিবারের সঙ্গে নতুন বছর উদযাপন করতে চাইছিলেন ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)। কিন্তু ভোরের দিকে মাঝপথে ভয়াবহ দুর্ঘটনা ( Rishabh Pant Car Accident) সব বদলে দিল। টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার এখন দেরাদূনের ম্যাক্স হাসপাতালে ভর্তি। তাঁর মাথা এবং পায়ে গুরুতর চোট লেগেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শরীরের একাধিক জায়গায় পুড়ে গিয়েছে পন্থের। সেখানে প্লাস্টিক সার্জারি করতে হতে পারে। পন্থের গাড়ির সেই দুর্ঘটনার ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।  

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি। কিন্তু কীভাবে ঘটেছে দুর্ঘটনা? অশোক কুমারের বক্তব্য, পন্থ নিজেই তাঁকে জানিয়েছেন, ভোরবেলা গাড়ি চালাতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। অশোক কুমার জানিয়ছেন, প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পন্থকে। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন: Rishabh Pant: উত্তরাখণ্ডের রাস্তায় ডিভাইডারের সঙ্গে ধাক্কা, গুরুতর আহত ঋষভ পন্থ

আরও পড়ুন: Suryakumar Yadav: আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার হওয়ার দৌড়ে সূর্য, সেরা উদীয়মান হতে পারেন অর্শদীপ

পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে পন্থের গাড়ি দাউদাউ করে জ্বলছে। দুর্ঘটনা যখন ঘটেছে তখনও আশেপাশে বেশ অন্ধকার ছিল। স্থানীয়রা জানাচ্ছেন, পন্থ নিজেই গাড়ি থেকে বেরিয়েছেন উইন্ডস্ক্রিন ভেঙে। আর কিছুক্ষণ গাড়ির ভিতরে থাকলে তাঁর প্রাণে বাঁচা মুশকিল হয়ে যেত। তবে এই মুহূর্তে হাসপাতালে তিনি স্থিতিশীল। চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, স্থিতিশীল হলেও মাথায় চোট থাকায় পন্থকে নিয়ে কোনও ঝুঁকি নেওয়া যাবে না। তাঁর দেরাদূনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসা চলছে। 

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.