ডোপিংয়ের অভিযোগ অস্বীকার করলেন ব্রাজিলিয়ান ফুটবলার রবার্তো কার্লোস

ডোপিংয়ের অভিযোগ অস্বীকার করলেন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার রবার্তো কার্লোস। ফুটবলের সঙ্গে তিনি কখনও প্রতারণা করেননি বলে সাফ জানাচ্ছেন বিশ্বখ্যাত এই লেফট ব্যাক। জার্মান এক সাংবাদিক তথ্যচিত্রের মাধ্যমে দাবি করেছেন পনেরো বছর আগে জাপান ও কোরিয়ায় হওয়া বিশ্বকাপের আগে নিষিদ্ধ ড্রাগ ব্যবহার করেছিলেন কার্লোস। ঘটনাচক্রে সেই বিশ্বকাপটা জিতেছিল ব্রাজিল। সাংবাদিকের দাবি ব্রাজিলিয়ান এক চিকিতসক বলেছেন তিনি সে দেশের বেশ কিছু ক্রীড়াবিদকে নিষিদ্ধ ড্রাগ ব্যবহার করে মাঠে নামার জন্য তৈরি করেছিলেন। যার মধ্যে রয়েছে কার্লোসের নাম।

Updated By: Jun 13, 2017, 09:17 AM IST
ডোপিংয়ের অভিযোগ অস্বীকার করলেন ব্রাজিলিয়ান ফুটবলার রবার্তো কার্লোস

ওয়েব ডেস্ক: ডোপিংয়ের অভিযোগ অস্বীকার করলেন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার রবার্তো কার্লোস। ফুটবলের সঙ্গে তিনি কখনও প্রতারণা করেননি বলে সাফ জানাচ্ছেন বিশ্বখ্যাত এই লেফট ব্যাক। জার্মান এক সাংবাদিক তথ্যচিত্রের মাধ্যমে দাবি করেছেন পনেরো বছর আগে জাপান ও কোরিয়ায় হওয়া বিশ্বকাপের আগে নিষিদ্ধ ড্রাগ ব্যবহার করেছিলেন কার্লোস। ঘটনাচক্রে সেই বিশ্বকাপটা জিতেছিল ব্রাজিল। সাংবাদিকের দাবি ব্রাজিলিয়ান এক চিকিতসক বলেছেন তিনি সে দেশের বেশ কিছু ক্রীড়াবিদকে নিষিদ্ধ ড্রাগ ব্যবহার করে মাঠে নামার জন্য তৈরি করেছিলেন। যার মধ্যে রয়েছে কার্লোসের নাম।

আরও পড়ুন এখনও ক্যাপ্টেন রয়েছেন কেন? এই প্রশ্নের উত্তরে কী বললেন ডিভিলিয়ার্স?

গোটা খবরে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে কার্লোস বলছেন,তথ্যচিত্রে যে চিকিতসকের কথা বলা হয়েছে,তার সঙ্গে তিনি কখনও কাজই করেননি। ডোপিংয়ের খবর সামনে আসার পর কার্লোসের ভাবমূর্তিতে যে আঘাত লেগেছে,তা বলাই বাহুল্য। তাই কোর্টে গিয়ে এই খবরের মোকাবিলা করতে চাইছেন ব্রাজিল কিংবদন্তি।

আরও পড়ুন  দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠে কী বললেন কোহলি?

.