WATCH | Rohit Sharma: কিংবদন্তিদের অবিকল নকল রোহিতের! ভাইরাল ভিডিয়োতে হাসির রোল নেটপাড়ায়

Rohit Sharma imitates Sachin Tendulkar, Yuvraj Singh: রোহিতের মিমিক্রির দক্ষতায় মোহিত হয়েছে নেটপাড়া। কিংবদন্তি ক্রিকেটারদের অবিকল নকল করে ঝড় তুললেন 'হিটম্য়ান' 

Updated By: Apr 10, 2024, 05:45 PM IST
WATCH | Rohit Sharma: কিংবদন্তিদের অবিকল নকল রোহিতের! ভাইরাল ভিডিয়োতে হাসির রোল নেটপাড়ায়
দুরন্ত মিমিক্রি রোহিতের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা (Rohit Sharma) নামটাই যথেষ্ট, সাদা বলের ক্রিকেটে সর্বকালের সেরা ব্য়াটারদের একজন তিনি। ভারতীয় দলের তিন ফরম্য়াটে অধিনায়ক। আর আইপিএলের (IPL) কথা যদি বলা হয়, তাহলে কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সঙ্গেই তাঁর নাম উচ্চারিত হবে। কারণ দু'জনেই পাঁচবারের ট্রফি জয়ী অধিনায়ক। এসবের বাইরেও রোহিত একজন অত্য়ন্ত ভালো মানুষ। এমনটাই বলেন তাঁর সঙ্গে খেলা বা মেলামেশা করা বহু ক্রিকেটার। এছাড়াও রোহিতকে আলাদা করে চেনা যায় তাঁর 'সেন্স অফ হিউমার'-এর জন্য়। 

আরও পড়ুন: Rohit Sharma: হোটেলের বিছানায় চূড়ান্ত নোংরামি! কাঠগড়ায় দুই ভারতীয় তারকা, আর থাকবেনই না রোহিত

বেশ কিছু বছর আগে রোহিত মুম্বই ইন্ডিয়ান্সের নেটসেশনে, দেশের কিংবদন্তি ক্রিকেটারদের ব্য়াটিং স্টান্স ও বোলিং অ্যাকশন নকল করেছিলেন। রোহিত বেছে নিয়েছিলেন সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, যুবরাজ সিং ও হরভজন সিংকে। রোহিতের কার্যকলাপ দেখে নেটপাড়ায় হাসির রোল উঠেছে। পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে আবার। আইপিএলে রোহিত এখনও পর্যন্ত ৪৯, ০, ২৬ ও ৪৩ রান করেছেন। বিধ্বংসী ফর্মে না থাকলেও, ছন্দেই আছেন তিনি।

মুম্বই ২০১১ সালের মেগা নিলামে দলে নিয়েছিল রোহিতকে। রিকি পন্টিং থেকে দলের নেতৃত্বভার তাঁর কাঁধে সঁপে দেওয়া হয়। রোহিতের নেতৃত্বে মুম্বই পাঁচবার আইপিএল চ্য়াম্পিয়ন হয়। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ ও ২০২০ সালে রোহিত নীল সেনার হাতে ট্রফি তুলে দিয়েছিলেন। আর এহেন রোহিতকে সপ্তদশ আইপিএলের আগে, মুম্বই ম্য়ানেজমেন্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার বদলে গুরুদায়িত্ব তুলে দেওয়া হয়েছে হার্দিককে।অধিনায়কত্ব বদলের সিদ্ধান্তেই ক্ষোভের আগুন জ্বলছে মুম্বইয়ের হাজার হাজার সমর্থকের মনে। কেউ মেনে নিতে পারছেন না যে, কী করে রোহিতের বদলি হতে পারেন হার্দিক। কারণ মুম্বইয়ের ফ্য়ানদের চোখে রোহিত তাঁদের রাজা।

আরও পড়ুন:Rohit Sharma | Mumbai Indians: অশান্তি তুঙ্গে... নীতার সংসার ছাড়ছেন রোহিত! তাঁর পথেই দলের জোড়া মেগাস্টারও

 

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.