IPL 2021, MI vs RCB: জুতোয় বিশেষ পশুর মুখের ছাপ! সমাজকে বার্তা দিলেন Rohit Sharma

আইপিএলের উদ্বোধনী ম্যাচে রোহিত শর্মার  (Rohit Sharma) ব্যাট নজর কাড়তে পারেনি। ১৫ বলে ১৯ করে রানআউট হয়ে যান হিটম্যান। অসাধারণ টিম গেমে বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) চিপকে রুদ্ধশ্বাস ম্যাচ ২ উইকেটে জিতে নেয়। কিন্তু এই ম্যাচে রোহিত একটি বিশেষ জুতো পরে ব্যাট করতে নেমেছিলেন। শনিবার নিজেই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানান মুম্বইয়ের অধিপতি। আর এখন আলোচনায় রোহিতের সেই জুতো।

Updated By: Apr 10, 2021, 02:54 PM IST
IPL 2021, MI vs RCB: জুতোয় বিশেষ পশুর মুখের ছাপ! সমাজকে বার্তা দিলেন Rohit Sharma

নিজস্ব প্রতিনিধি: আইপিএলের উদ্বোধনী ম্যাচে রোহিত শর্মার  (Rohit Sharma) ব্যাট নজর কাড়তে পারেনি। ১৫ বলে ১৯ করে রানআউট হয়ে যান হিটম্যান। অসাধারণ টিম গেমে বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) চিপকে রুদ্ধশ্বাস ম্যাচ ২ উইকেটে জিতে নেয়। কিন্তু এই ম্যাচে রোহিত একটি বিশেষ জুতো পরে ব্যাট করতে নেমেছিলেন। শনিবার নিজেই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানান মুম্বইয়ের অধিপতি। আর এখন আলোচনায় রোহিতের সেই জুতো।

রোহিতের জুতোয় ছিল গন্ডারের মুখের ছাপ। সেখানে লেখা 'সেভ দ্য রাইনো'। ভারতে গন্ডারের চোরাশিকার ও হত্যা রুখতে সেই ২০১৯ সাল থেকে সরব রোহিত। তিনি Rohit4Rhinos নামে প্রচার চালান WWF India ও Animal Planet এর জন্য। রোহিত প্রচারের মুখ। এদিন রোহিত ট্যুইটারে জুতোর ছবি পোস্ট করে লিখলেন, "গতকাল আমি যখন ব্যাট করতে মাঠে নামি, তখন আমার কাছে সেটা শুধুই একটা ম্যাচ ছিল না। ক্রিকেট খেলাটা আমার কাছে স্বপ্নের। কিন্তু এই পৃথিবীকে আরও সুন্দর করে তোলার জন্য আমাদের সকলকে এক সঙ্গে কাজ করতে হবে।"

রোহিত যখনই সুযোগ পেয়েছেন তখনই বণ্যপ্রাণ সংরক্ষণের ব্যাপারে সোচ্চার হয়েছেন। সে গন্ডারই হোক বা অবহেলিত পথের কুকুর। হিটম্যান পশুপ্রেমীদেরই একজন।

.