আইএসএল-এ চেন্নাইয়ের হয়ে মাঠে নামছেন রোনাল্ডিনহো? এখনও কোনও কিছুই নিশ্চিত নয়, জানালেন এজেন্ট

সত্যিই কি তিনি ভারতে আসছেন? ভারতের আপামর ফুটবল ভক্তদের মনে বোধহয় এখন একটাই প্রশ্ন। আর সেই প্রশ্নের কেন্দ্রবিন্দু দু'বারের বিশ্ব শ্রেষ্ঠ ফুটবলার ব্রাজিলের রোনাল্ডিনহো।

Updated: Aug 30, 2014, 12:30 PM IST
আইএসএল-এ চেন্নাইয়ের হয়ে মাঠে নামছেন রোনাল্ডিনহো? এখনও কোনও কিছুই নিশ্চিত নয়, জানালেন এজেন্ট

ওয়েব ডেস্ক: সত্যিই কি তিনি ভারতে আসছেন? ভারতের আপামর ফুটবল ভক্তদের মনে বোধহয় এখন একটাই প্রশ্ন। আর সেই প্রশ্নের কেন্দ্রবিন্দু দু'বারের বিশ্ব শ্রেষ্ঠ ফুটবলার ব্রাজিলের রোনাল্ডিনহো।

শুক্রবার থেকেই জোর গুঞ্জন চলছিল আইসিএল-চেন্নাইয়ের হয়ে খেলতে ভারতে আসছেন প্রাক্তন এই বার্সেলোনা তারকা। জার্মানির ফুটবল এজেন্ট ফিলিপ হার্মেলিংয়ের এক টুইট ঘিরে এই গুঞ্জন আরও জোরদার হয়। ফিলিপ তাঁর টুইটে লেখেন '' ইন্ডিয়ান সুপার লিগ খেলতে ভারতে আসছেন রোনাল্ডিনহো।  ৪.৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে দু'বছরের জন্য টাইটান চেন্নাইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।'' ফিলিপের এই টুইট ঝড়ের গতিতে ইন্টারনেটের দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এই ফুটবল সুপারস্টারের ভারতে আগমন নিয়ে মোটামুটি নিশ্চিত হয়ে যান অনেকেই।

চেন্নাই টাইটানস বেশ কিছু দিন ধরেই বিশ্বকাপ জয়ী ব্রাজিলের এই তারকা ফুটবলারকে তাদের দলের অংশ করতে উঠে পড়ে লেগেছে। কিন্তু এই মুহূর্তে এই উৎসাহ শুধুমাত্র একতরফাই। রোনাল্ডিনহোর এজেন্ট মারসেলো স্যানডার সব জল্পনায় ইতি টেনে জানিয়েছেন এখনও রোনল্ডিনহোর সঙ্গে কোনও চুক্তিই হয়নি চেন্নাইয়ের। এমনকি তাঁর সঙ্গে এই বিষয়ে বিশেষ কথাও হয়েনি টাইটান চেন্নাই কর্তৃপক্ষের। অতএব আদৌ তিনি ভারতে আসছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

গত মাসে আটলেটিকো মিনেইরো রোনল্ডিনহোকে ছেড়ে দেওয়ার পর এই তারকা ফুটবলারের বর্তমান কেরিয়ার ভাটার মুখে। আইসিএল-এ যোগদান দিলে আখেরে তাঁর লাভ বই ক্ষতি হবে না। আমেরিকার মেজর লিগের সঙ্গে চুক্তির মধ্যস্থতা করতে যথেষ্ট সময় পাবেন তিনি।