ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আঘাত পেলেন হাল সিটির ম্যাসন

ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা। স্ট্যাম্পফোর্ড ব্রিজে চেলসির বিরুদ্ধে ম্যাচে গ্যারি কাহিলের সঙ্গে সংঘর্ষে মাঠে গুরুতর আঘাত পেলেন হাল সিটির মিডফিল্ডার রায়ান ম্যাসন। রবিবার রাতে খেলা তখন সবে মাত্র শুরু হয়েছে। হেড করতে উঠার সময় কাহিলের সঙ্গে সংঘর্ষে মাঠে লুটিয়ে পড়েন তরুণ ম্যাসন। মাঠে উপস্থিত দর্শকরা হতভম্ব হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে যান চিকিতসক-রা। সাত মিনিট ধরে মাঠেই ম্যাসনের চিকিতসা হয়। অক্সিজেন মাস্ক পড়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন হাল সিটির এই মিডফিল্ডার।

Updated By: Jan 24, 2017, 08:44 AM IST
ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আঘাত পেলেন হাল সিটির ম্যাসন

ওয়েব ডেস্ক: ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা। স্ট্যাম্পফোর্ড ব্রিজে চেলসির বিরুদ্ধে ম্যাচে গ্যারি কাহিলের সঙ্গে সংঘর্ষে মাঠে গুরুতর আঘাত পেলেন হাল সিটির মিডফিল্ডার রায়ান ম্যাসন। রবিবার রাতে খেলা তখন সবে মাত্র শুরু হয়েছে। হেড করতে উঠার সময় কাহিলের সঙ্গে সংঘর্ষে মাঠে লুটিয়ে পড়েন তরুণ ম্যাসন। মাঠে উপস্থিত দর্শকরা হতভম্ব হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে যান চিকিতসক-রা। সাত মিনিট ধরে মাঠেই ম্যাসনের চিকিতসা হয়। অক্সিজেন মাস্ক পড়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন হাল সিটির এই মিডফিল্ডার।

আরও পড়ুন রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে শিখর ধাওয়ানকেই চাইছেন গাভাসকর

ততক্ষণাত তাঁকে স্থানীয় সেন্ট ম্যারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা নিরীক্ষার পর দেখা যায় ম্যাসনের খুলিতে চিড় ধরেছে। রাতেই অস্ত্রোপচার হয় ম্যাসনের। হাল সিটি ক্লাব সূত্রে জানানো হয়েছে আপাতত স্থিতিশীল আছেন ম্যাসন। বেশ কয়েকদিন তাঁকে হাসপাতালে থাকতে হবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন  ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে নেই অশ্বিন-জাদেজা

.