Sachin Tendulkar | IND vs AUS: 'অবাক করল অস্ট্রেলিয়া'! কামিন্সদের কাটাছেঁড়া করে সচিনের পোস্ট, ঝড় নেটপাড়ায়

Sachin Tendulkar On IND vs AUS World Cup 2023: অস্ট্রেলিয়ার পারফরম্যান্স দেখে চমকে গিয়েছেন সচিন তেন্ডুলকর। ট্যুইট করে 'ক্রিকেট ঈশ্বর' জানিয়ে দিলেন যে কোথায় ভুল করে ফেলল অজিরা।  

Updated By: Oct 9, 2023, 04:05 PM IST
Sachin Tendulkar  | IND vs AUS: 'অবাক করল অস্ট্রেলিয়া'! কামিন্সদের কাটাছেঁড়া করে সচিনের পোস্ট, ঝড় নেটপাড়ায়
সচিন জানিয়ে দিলেন কোথায় ভুল কামিন্সদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দাপুটে জয়েই বিশ্বকাপ অভিযান শুরু করল রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। রবিবাসরীয় এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) হয়ে গেল ভারত-অস্ট্রেলিয়া মহারণ। ৩৩ হাজার ১৯০ জন দর্শকের সামনে ভারত ছয়ে উইকেটে দারুণ জয় পেল ঠিকই, তবে সহজ ম্যাচ কঠিন করেই জিতল ভারত। একথা অনায়াসে লেখা যায়। কাপযুদ্ধের প্রথম জয়ের নেপথ্যের কারিগর হয়ে থাকলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), বিরাট কোহলি (Shreyas Iyer) ও কেএল রাহুল (KL Rahul)। ভারত-অস্ট্রেলিয়ার পারফরম্যান্স দেখে ট্যুইট (অধুনা এক্স) করলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

আরও পড়ুন: Virat Kohli | IND vs AUS: কোহলিকেই শিক্ষক বলছেন গম্ভীর! কেন ধারাবাহিক চেজমাস্টার? রহস্যভেদ প্রাক্তনের

সচিন সোশ্য়াল মিডিয়ায় লেখেন, 'আমি এই অস্ট্রেলিয়াকে দেখে অবাক হয়েছি। ওরা টস জিতে ব্য়াট করল! অস্ট্রেলিয়াকে ১৯৯ রানে বেঁধে রাখার জন্য ভারতীয় বোলারদের প্রশংসা করতে হবে। অস্ট্রেলিয়া শুরুটা ভালোই করেছিল। কিন্তু মনে হয়েছে চিপকে ওরা একজন বাঁ-হাতি স্পিনারের অভাব বোধ করেছে। বিরাট ও রাহুল আমাদের ম্যাচটা জিতিয়েছে। সময় নিয়ে বেশ কিছু অসাধারণ শট খেলে ওরা খুব স্মার্ট ভাবে ম্যাচটা বার করে এনেছে। আমি নিশ্চিত যে, দ্বিতীয়ার্ধে বল আরও ভালো ভাবে ব্য়াটে আসছিল। ভালো শুরু করার জন্য় টিম ইন্ডিয়াকে আমার শুভেচ্ছা।' 

ম্য়াচে প্য়াট কামিন্সের অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্য়াট করার সিদ্ধান্ত নিয়েছিল। অস্ট্রেলিয়ার গল্প শেষ হয়ে যায় ৪৯.৩ ওভারে। মাত্র ১৯৯ রানে। এই রান তুলতে নেমেই ভারতের রীতিমতো হৃৎকম্প বেড়ে গিয়েছিল। ২ ওভারের মধ্যে ভারতের ৩ উইকেট চলে যায় মাত্র ২ রানে! হ্যাঁ ঠিকই পড়েছেন। রীতিমতো ফ্যানদের রক্তচাপ বেড়ে গিয়েছিল। টপ অর্ডার সাজঘরে ফিরে যাওযার পর ভারতের বৈতরণী পার করানোর প্রতিজ্ঞা করেছিলেন বিরাট কোহলি ও কেএল রাহুল। চতুর্থ উইকেট পার্টনারশিপে তাঁরা ২১৫ বলে ১৬৫ রান যোগ করেন। কোহলি ১১৬ বলে ৮৫ (ছ'টি চার) রান করে আউট হয়ে যান। ১১৫ বলে ৯৭ (৮টি চার ও ২টি ছয়) রানে অপরাজিত ছিলেন রাহুল।

আরও পড়ুন: KL Rahul | IND vs AUS : 'বিরাট বলেছিল কিছুক্ষণ টেস্ট খেলতে'! খেলার মাঝেই কেন অঙ্ক করছিলেন রাহুল?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.