গেমস ভিলেজে বাবার প্রবেশের অনুমতি নেই, ক্ষুব্ধ সাইনা

"...তার জন্য পুরো টাকা আমি দিয়েছিলাম। কিন্তু যখন আমরা গেমস ভিলেজে পৌঁছে দেখলাম, বাবার নাম কেটে দেওয়া হয়েছে। বাবা আমার সঙ্গে থাকতে পারবেন না। গোটা ঘটনায় আমি অবাক।"

Updated By: Apr 3, 2018, 11:07 AM IST
গেমস ভিলেজে বাবার প্রবেশের অনুমতি নেই, ক্ষুব্ধ সাইনা

নিজস্ব প্রতিবেদন :  কমনওয়েলথ গেমসে রওনা হওয়ার সময় সরকারি কর্তাদের তালিকায় সাইনা নেহওয়ালের বাবার নাম থাকলেও, সোমবার গেমস ভিলেজে পৌঁছে দেখা গেল নাম কেটে দেওয়া হয়েছে হরবীর সিংয়ের। যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ ভারতীয় ব্যাডমিন্টন তারকা।

আরও পড়ুন - প্রদুনোভা অসম্ভব, নতুন ভল্ট দিয়ে এশিয়ান গেমসে দীপা

টুইটারে সাইনা লিখেছেন, "যখন কমনওয়েলথ গেমসের জন্য আমরা রওনা হলাম, তখন আমার বাবাকে অন্যতম সরকারি কর্তা হিসেবে দলের সঙ্গে যাওয়ার অনুমতি দেওয়া হয়। তার জন্য পুরো টাকা আমি দিয়েছিলাম। কিন্তু যখন আমরা গেমস ভিলেজে পৌঁছে দেখলাম, বাবার নাম কেটে দেওয়া হয়েছে। বাবা আমার সঙ্গে থাকতে পারবেন না। গোটা ঘটনায় আমি অবাক।"

হঠাত্ এমন  কী হল, কিছুই বুঝতে পারছেন না সাইনা নিজেও। ফলে পরিস্থিতি যা তাতে, সাইনার বাবা হরবীর সিং মেয়ের খেলা দেখতে পারবেন না। গেমস ভিলেজে ঢুকতে পারবেন না, এমনকী তাঁর সঙ্গে দেখাও করতে পারবেন না। "এ কী ধরণের সমর্থন?" এই প্রশ্ন তুলে টুইট করেছেন সাইনা।

এদিকে ভারতীয় শাটলার সাইনার মতে,কমনওয়েলথ গেমসে ম্যাচে নামার জন্য তাঁর বাবার সমর্থন তাঁর খুব দরকার। তিনি টুইটে লেখেন, "আমি প্রতি টুর্নামেন্টেই তাঁকে (বাবা) নিয়ে যাই। তাঁর সমর্থন আমার কাজে লাগে। কিন্তু আমি অবাক হয়ে যাচ্ছি, আগে থেকে এ ব্যাপারে কেউ আমাকে কিছুই জানায় নি।" সাইনা তাঁর টুইট কমনওয়েলথ গেমস ফেডারেশনকেও ট্যাগ করে দেন।

.