সানিয়া মির্জার ছবি দিয়ে লেখা হল পিটি উষা! লজ্জার পোস্টার ছড়িয়ে শহরজুড়ে

সানিয়া মির্জার ছবি। অথচ নিচে লেখা, পিটি উষা।

Updated By: Aug 30, 2019, 05:33 PM IST
সানিয়া মির্জার ছবি দিয়ে লেখা হল পিটি উষা! লজ্জার পোস্টার ছড়িয়ে শহরজুড়ে

নিজস্ব প্রতিবেদন : একজন মজা করে লিখলেন, এত বছর ধরে তা হলে ভুলটাই জানি! উনি আসলে সানিয়া মির্জা! লজ্জার পোস্টার শহরজুড়ে ছড়িয়ে পড়ার পর যে যেমনভাবে পারলেন মজা করলেন। সেই পোস্টার নিয়ে ঠাট্টা-তামাশায় মেতে উঠলেন ক্রীড়াপ্রেমীরা। সানিয়া মির্জার ছবি। অথচ নিচে লেখা, পিটি উষা। বিশাখাপত্তনম শহরজুড়ে এমনই লজ্জার পোস্টার ছড়িয়ে পড়ল। 

আরও পড়ুন-  শুটিং স্পটে ব্যাট করছেন সচিন তেন্ডুলকর, বোলিংয়ে বলিউডের দুই তারকা!

জাতীয় ক্রীড়াদিবস উপলক্ষে অন্ধ্রপ্রদেশ সরকারের পক্ষ থেকে একটি পোস্টার বিশাখাপত্তনম শহরের একাধিক জায়গায় টাঙানো হয়েছিল। সেই পোস্টারে এত বড় ভুল! পোস্টারে রয়েছে সানিয়া মির্জার ছবি। অথচ লেখা রয়েছে পিটি উষা। আবার পিটি উষার নামের নিচে লেখা রয়েছে- পদ্মভূষণ, পদ্মশ্রী, অর্জুন পুরস্কার। দেশের কোনও রাজ্য সরকারের পক্ষ থেকে ছাপানো পোস্টারে এত বড় ভুল সাম্প্রতিক সময়ে কারও চোখে পড়েনি হয়তো! 

আরও পড়ুন-  ডেট উইথ দ্য লেজেন্ড! ৩৭ বছর পর বব মার্লের ডেরায় রবি শাস্ত্রী

বিচ রোডে সাবমেরিন মিউজিয়ামের পাশে প্রথম এই পোস্টারে ভুল লক্ষ্য করেন ক্রীড়াপ্রেমীরা। সেই ছবি তুলে দেওয়া হয় সামাজীক যোগাযোগ মাধ্যমে। তার পর থেকেই সেই পোস্টারের জন্য কেউ অন্ধ্রপ্রদেশ সরকারের তুলোধনা করেন। কেউ আবার সেই পোস্টার নিয়ে ঠাট্টা-তামাশা শুরু করে দেন। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি কিছুদিন আগেই জাতীয় স্তরে পদকজয়ীদের জন্য আর্থিক পুরস্কারের ঘোষণা করেছিলেন। সেইসঙ্গে জাতীয় ক্রীড়া দিবস ধুমধাম করে পালন করার ডাকও দিয়েছিলেন তিনি। সেই উদ্যোগের শুরুতেই এত বড় ভুল! 

.