সুনীলের শততম ম্যাচের স্বাক্ষী থাকবেন সঞ্জয় সেন, কুর্নিশ পিকে-র

সুনীল ছেত্রীর শততম ম্যাচের সাক্ষী থাকবেন।

Updated By: Jun 3, 2018, 06:58 PM IST
সুনীলের শততম ম্যাচের স্বাক্ষী থাকবেন সঞ্জয় সেন, কুর্নিশ পিকে-র

সুখেন্দু সরকার

হান্ড্রেড ক্লাবে সুনীল ছেত্রী! বাইচুং ভুটিয়া পরবর্তী ভারতীয় ফুটবলের আইকন এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে। সোমবার মুম্বইয়ের ফুটবল এরিনায় দেশের জার্সিতে ১০০ নম্বর ম্যাচ খেলতে নামবেন তিনি। তার আগে সুনীলের এই কৃতিত্বকে কুর্ণিশ জানাচ্ছেন ভারতীয় ফুটবলপ্রেমীরা। ভারতের হয়ে ৯২টি ম্যাচ খেলা পদ্মশ্রী পিকে ব্যানার্জি বলছেন, "অসাধারণ। বিরাট অ্যাচিভমেন্ট।"

আরও পড়ুন- শততম ম্যাচের আগে সমর্থকদের কাছে আর্তি সুনীল ছেত্রীর

আই লিগ জয়ী মোহনবাগান কোচ তথা বর্তমানে এটিকে-র সহকারি কোচ সঞ্জয় সেন আবার সুনীল ছেত্রীর শততম ম্যাচের সাক্ষী থাকবেন। সুনীলের ভূয়সী প্রশংসা করে  তিনি বলেন, " সৌভাগ্যবশতঃ আমি আগামিকাল (সোমবার) মুম্বইয়ে থাকব। অল ইন্ডিয়া ফুটবল কোচেস কমিটির অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই যাচ্ছি। সকালে মিটিং। রাতে খেলা দেখতে যাব। এই ম্যাচের সাক্ষী থাকাটা নিঃসন্দেহে একটা বড় ঘটনা। নিশ্চয়ই এটা একটা মাইলস্টোন। সবাই ১০০ ম্যাচ খেলার স্বপ্ন দেখে।কিন্তু সবাই তো ছুঁতে পারে না। এটা অবশ্যই ওর (সুনীল ছেত্রী)কৃতিত্ব। শুধু মাইলস্টোন ছোঁয়া নয়, যে দাপটের সঙ্গে ও ফুটবলটা খেলছে, আর যেভাবে দলকে উদ্বুদ্ধ করছে সেটা অনেক বেশি প্রশংসনীয়।"

৯৯ ম্যাচে ৫৯ গোল করেছেন সুনীল। আগের ম্যাচে হ্যাটট্রিক করায় মাইলস্টোন ম্যাচে সুনীলের থেকে প্রত্যাশা দ্বিগুন বেড়েছে ভারতীয় ফুটবলপ্রেমীদের।

.