Sanju Samson: স্বামীর সঙ্গে অনভিপ্রেত আচরণ! সোশ্য়ালে স্টেপআউট করেই খেললেন চারুলতা

ফাইনালের আগে ফোঁস করে উঠলেন রাজস্থান অধিপতি সঞ্জুর ঘরনী চারুলতা স্যামসন (Charulatha Samson)। স্বামীর দলের সঙ্গে অনভিপ্রেত আচরণ মেনে নিতে পারলেন না চারুলতা। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলকে এক হাত নিয়ে স্টেপআউট করেই খেললেন তিনি।  

Updated By: May 29, 2022, 06:51 PM IST
Sanju Samson: স্বামীর সঙ্গে অনভিপ্রেত আচরণ! সোশ্য়ালে স্টেপআউট করেই খেললেন চারুলতা
ফোঁস করে উঠলেন স্যামসনের স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পর মোতেরায় মহারণ। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মেগা ম্যাচ। আইপিএল ফাইনালে (IPL Final 2022) মুখোমুখি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) রাজস্থান রয়্যালস (Rajasthan Royals, RR)। ফাইনালের আগে ফোঁস করে উঠলেন রাজস্থান অধিপতি সঞ্জুর ঘরনী চারুলতা স্যামসন (Charulatha Samson)। স্বামীর দলের সঙ্গে অনভিপ্রেত আচরণ মেনে নিতে পারলেন না চারুলতা। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলকে এক হাত নিয়ে স্টেপআউট করেই খেললেন তিনি।

কেন মেজাজ হারালেন চারুলতা? চলতি আইপিএল শুরুর আগে আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল একটি ক্যারিকেচার ভিডিও বানিয়েছিল। সেখানে খেতাব জয়ের দৌড়ে প্রতি দলের অধিনায়কের সঙ্গে অন্য় এক হেভিওয়েট ক্রিকেটারকে দেখানো হয়েছিল। কিন্তু অদ্ভুত ভাবে সেই ভিডিও-তে সঞ্জু বা রাজস্থানের কোনও ক্রিকেটারকেই দেখানো হয়নি। সেই ভিডিও-র স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন চারুলতা। তিনি লেখেন, "আইপিএল ২০২২-এর দৌড় নিয়ে চলতি আইপিএলের প্রথম দিন একটি অ্যানিমেটেড ভিডিও দেখেছিলাম। কোনও গোলাপি জার্সি না দেখে অবাক হয়েছিলাম। এখন ফাইনালে। কৃতজ্ঞ।" এবার দেখার রবির রাত শেষ হাসি হার্দিক না সঞ্জু হাসেন!

আরও পড়ুন: SA vs IND: উঠে যাচ্ছে জৈব বলয়, অবশেষে মুক্তি পেল KL Rahul, Rishabh Pant-দের Team India

আরও পড়ুন:Yuzvendra Chahal: মোতেরায় মাইলস্টোনের সামনে চাহাল। ইতিহাস থেকে তিন ধাপ দূরে রাজস্থান তারকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.