WATCH | MS Dhoni: মাহির আগুনে পুড়েছিলেন তাঁরাও! করিনা-নেহা-সানার ভিডিয়ো ভাইরাল

Sara Tendulkar, Kareena Kapoor, Neha Dhupia Went Crazy For MS DHONI: মাহির পরপর তিন ছক্কায় গ্য়ালারিতে উঠেছিল ঝড়! সেলেবরাও নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি।

Updated By: Apr 15, 2024, 08:26 PM IST
WATCH | MS Dhoni: মাহির আগুনে পুড়েছিলেন তাঁরাও! করিনা-নেহা-সানার ভিডিয়ো ভাইরাল
তারকারাও পাগল হলেন মাহির জন্য়ে!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কে বলবে এমএস ধোনির (MS Dhoni) বয়স ৪২! কে বলবে পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের পাট চুকিয়ে ফেলেছেন। অবসরে শুধু খেলেনে টেনিস-গল্ফ। আর পেশাদার ক্রিকেট বলতে আইপিএল (IPL)। এহেন কিংবদন্তিই চলতি আইপিএলে প্রতিনিয়ত ধরে ধরে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দিচ্ছেন। নেটে বোলারদের নামিয়ে আনছেন ক্লাবস্তরে। কখনও ধোনি বাজ পাখির মতো ছোঁ মেরে ক্য়াচ নিয়ে লাইমলাইট কেড়ে নিচ্ছেন! আর এবার ধোনি যা করলেন, তা নিয়ে আলোচনা থামছেই না। টাইমমেশিনে চাপিয়ে ফ্য়ানদেরই না, পাগল করে দিলেন বলি অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor), নেহা ধুপিয়া (Neha Dhupi) ও সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) কন্য়া সারা তেন্ডুলকরকে (Sara Tendulkar)। 

আরও পড়ুন: WATCH | MS Dhoni Injury Update: সময়ের চাকা পিছনে ঘোরাচ্ছেন, তবুও বারবার খোঁড়াচ্ছেন! প্রশ্নের মুখে ধোনির হাঁটু

 

গত রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আইপিএলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। দুই ফ্র্যাঞ্চাইজির ক্য়াবিনেটে রয়েছে পাঁচটি ট্রফি। সিএসকে প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে ২০৬ রান করেছে। জবাবে মুম্বই ছয় উইকেটে ১৮৬ রান তুলতে পেরেছে। মুম্বই হেরেছে ২০ রানে। ছয়ে ব্য়াট করতে নেমে ধোনি ৪ বলে এই ২০টি রান করেছিলেন। ৫০০-র স্ট্রাইক রেটে ব্য়াট করে তিনি হাঁকান তিন ছক্কা। ম্য়াচের ২০ নম্বর ওভারে বল করার দায়িত্ব তুলে নিয়েছিলেন হার্দিকই। ধোনিকে নিজের গুরুর মতো মনে করেন তিনি। আর গুরু বিন্দুমাত্র রেয়াত করেননি তাঁর শিষ্যকে। পরপর তিনটি ছয় মেরে বুঝিয়ে দেন যে, গুরু-শিষ্য় মাঠের বাইরে। মাঠে লড়াই শেষ কথা। করিনা-নেহা-সারারা বসেছিলেন গ্য়ালারিতে। তাঁর বিশ্বাস করতে পারেননি যে, ধোনি ধামাকা হতে চলেছে। তাঁরা শিশুরু মতো উচ্ছ্বাসে মেতে ওঠেন। সারা আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ধোনির ব্য়াট করতে নামার ছবি পোস্ট করেছেন।

 

 
 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

.