SAvsIND: একদিনের সিরিজে নামার আগে কেন স্বস্তিতে KL Rahul-এর Team India?

ভারতের কাছে মেঘ না চাইতেই জল!

Updated By: Jan 18, 2022, 10:04 PM IST
SAvsIND: একদিনের সিরিজে নামার আগে কেন স্বস্তিতে KL Rahul-এর Team India?
টিম মিটিংয়ে ব্যস্ত কেএল রাহুল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে একদিনের সিরিজে নামার আগে স্বস্তিতে ভারতীয় (Team India) দল। কারণ একেবারে শেষ মুহূর্তে একদিনের সিরিজ থেকে সরে গেলেন কাগিসো রাবাদা (Kagiso Rabada)।  

সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে ২০টি উইকেট নিয়ে ভারতীয় ব্যাটিংয়ে ধস নামিয়েছিলেন এই ডানাহাতি জোরে বোলার। তাই তাঁর আসন্ন সিরিজ থেকে সরে যাওয়া কেএল রাহুলের দলকে অনেকটা স্বস্তি দেবে। সেটা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: SAvsIND: সবার নজরে Virat Kohli, Siraj না Bhuvneshwar Kumar, কেমন হবে প্রথম একাদশ?

আরও পড়ুন: SAvsIND: নেতা Virat Kohli-র কোন নীতি ধরে এগোতে চাইছেন KL Rahul?

Kagiso Rabada

আর কয়েক দিন পরেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে প্রোটিয়াসরা। সেই সিরিজে রাবাদার মতো অভিজ্ঞ পেসারকে তরতাজা রাখার জন্যই, ভারতের বিরুদ্ধে সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হল। তবে রাবাদার বিকল্প হিসেবে অন্য কোনও ক্রিকেটাররের নাম ঘোষণা করেনি ক্রিকেট সাউথ আফ্রিকা।

একদিনের সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা দল: তেম্বা বাভুমা (অধিনায়ক), কেশব মহারাজ (সহ অধিনায়ক), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), জুবাইর হামজা, মারকো জানসেন, জানেমন মালান, সিসান্দা মাগালা, এডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ওয়েনি পার্নেল, অ্যান্ডিল ফেলুকোয়াও, ডোয়েন প্রিটোরিয়াস, তাবরাইজ শামসি, রাসি ভ্যান ডার দাসেন, কাইল ভেরেইন ও জর্জ লিন্ডে।

 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.