SC East Bengal: দেখুন ইস্টবেঙ্গলের নতুন জার্সি, লাল-হলুদ আবেগে আগুন ধরিয়ে দেবে

রেট্রো লুকেই হাজির হয়েছে নতুন এই জার্সি। 

Updated By: Nov 6, 2021, 08:19 PM IST
SC East Bengal: দেখুন ইস্টবেঙ্গলের নতুন জার্সি, লাল-হলুদ আবেগে আগুন ধরিয়ে দেবে
ইস্টবেঙ্গল জার্সি

নিজস্ব প্রতিবেদন: হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই শুরু আইএসএল (ISL 2021)। তৈরি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। নতুন মরসুমের জন্য একেবারে নতুন উদ্যমে শুরু করছে লাল-হলুদ। এবার লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবের হোম ও অ্যাওয়ে জার্সির আত্মপ্রকাশ ঘটল শনিবার। একেবারে ভিডিও সহকারে সোশ্যাল মিডিয়ায় রাজকীয় ভাবে এই জার্সি তুলে ধরল ইস্টবেঙ্গল। দেখতে গেলে রেট্রো লুকেই হাজির হয়েছে নতুন এই জার্সি। ১৯২১ সালের প্রথম জার্সির ধাঁচেই তৈরি হয়েছে জার্সি। যেখানে অর্ধেক লাল ও অর্ধেক হলুদ থাকছে।

আরও পড়ুন: WT20: Warner-Marsh ঝড়! বড় জয়ে সেমি ফাইনালের দোরগোড়ায় অজিরা

ক্লাবের প্রাক্তন কিংবদন্তি শ্যাম থামা ও মনোরঞ্জন ভট্টাচার্য নতুন এই জার্সিতে স্বাক্ষার করে শুভেচ্ছা বার্তা লিখে দিয়েছেন। ইস্টবেঙ্গল আসন্ন আইএসএলে কোচ হিসাবে বেছে নিয়েছে ম্যানুয়েল 'মানোলো' দিয়াজকে (Manuel ‘Manolo’ Diaz)। যিনি দীর্ঘদিন রিয়ালের যুব দলের দায়িত্ব সামলেছেন। দিয়াজের সহকারি করে ইস্টবেঙ্গল নিয়ে এসেছে অ্যানহেল পুয়েবলা গার্সিয়াকে (Ángel Puebla Garcia)। যিনি স্ট্রেন্থ অ্যান্ড ফিটনেস কোচ হিসাবেও দায়িত্ব সামলাবেন লাল-হলুদ ব্রিগেডের। ইস্টবেঙ্গল এবার দেশ-বিদেশের হেভিওয়েট ফুটবলারদের নিয়েই দলগঠন করেছে। গত মরসুমে আইএসএলে ইস্টবেঙ্গলের দায়িত্বে ছিলেন রবি ফাউলার। ১১ দলীয় লড়াইয়ে ফাউলারের কোচিংয়ে ইস্টবেঙ্গল শেষ করেছিল ৯ নম্বরে। ২০ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। হারতে হয়েছিল ৯ ম্যাচে। ড্র হয়েছিল ৮ ম্যাচ। মানোলো দিয়াজের হাত ধরেই লাল-হলুদ সমর্থকরা নতুন স্বপ্ন দেখছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.