রাজকন্যার জন্য কাউন্টডাউন শুরু সাকিবের

এক 'রাজকন্যা' তাঁর স্ত্রী শিশির নিজেই (সাকিবের ফ্যানরা শিশিরকে রাজকন্যা বলেই অভিবাদন জানায়), এবার আরও এক রাজকন্যার জন্য দিন গুনতে শুরু করলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব-আল-হাসান। সাকিব-শিশিরের বিয়ে হয়েছিল ২০১২ সালের ১২ ডিসেম্বর। ২০১৫ সালের ২৬ অক্টোবর শিশিরের সঙ্গে কেক কেটে জানিয়ে দিলেন বাবা হতে চলছেন সাকিব। নিজের ফেসবুক অ্যাকাউন্টে সাকিব ২টি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, "Countdown begains for our princes"।

Updated By: Oct 27, 2015, 07:09 PM IST
রাজকন্যার জন্য কাউন্টডাউন শুরু সাকিবের

ওয়েব ডেস্ক: এক 'রাজকন্যা' তাঁর স্ত্রী শিশির নিজেই (সাকিবের ফ্যানরা শিশিরকে রাজকন্যা বলেই অভিবাদন জানায়), এবার আরও এক রাজকন্যার জন্য দিন গুনতে শুরু করলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব-আল-হাসান। সাকিব-শিশিরের বিয়ে হয়েছিল ২০১২ সালের ১২ ডিসেম্বর। ২০১৫ সালের ২৬ অক্টোবর শিশিরের সঙ্গে কেক কেটে জানিয়ে দিলেন বাবা হতে চলছেন সাকিব। নিজের ফেসবুক অ্যাকাউন্টে সাকিব ২টি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, "Countdown begains for our princes"।

সাকিবের এই উৎসাহে আরও রঙ ঢেলেছেন শিশির। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই পার্টির আরও ছবি পোস্ট করেন শিশির। তিনি তাঁর পোস্টে লেখেন, "জীবনের কোনও অর্থই থাকত না, জীবন কখনই এতটা সুন্দর হত না, যদি না আল্লাহ্‌ আমাদের এই সুন্দর উপহার দিতেন"।

সাকিব-শিশির দুজনেই এখন আমেরিকাতে রয়েছেন। নভেম্বরের প্রথম সপ্তাহেই বাংলাদেশে ফিরবেন সাকিব। তবে শিশির তাঁর কন্যা সন্তানের জন্ম কোথায় দেবেন তা নিয়ে এখনও সরাকারি ভাবে কিছু জানাননি তাঁরা।

 

.