অপরাধ করিনি, তদন্তে আসল সত্য সামনে এল: শামি

শামি জানান, "আমি প্রথম থেকেই বলে আসছি, যে অপরাধ আমি করিনি, তার দোষ যেন আমাকে না দেওয়া হয়। আমি খুশি, তদন্তে আসল সত্য সামনে এল।" 

Updated By: Mar 23, 2018, 01:40 PM IST
অপরাধ করিনি, তদন্তে আসল সত্য সামনে এল: শামি

নিজস্ব প্রতিবেদন: শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ অসত্য! হাসিন জাহাঁর অভিযোগ উড়িয়ে বৃহস্পতিবার জানিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দুর্নীতি দমন শাখা। স্পষ্ট করা হয়েছে, ম্যাচ গড়াপেটায় দোষী নন সামি। ক্লিনচিট পেতেই দেশের এক নম্বর পেসারকে চুক্তিতে ফিরিয়ে নিয়েছে বিসিসিআই। বোর্ডের থেকে স্বস্তি মেলার পর এনডিটিভি-কে দেওয়া সাক্ষাৎকারে মহম্মদ শামি জানান, "প্রথম থেকেই বলে আসছি, আমি নিরপরাধ। তদন্তে আসল সত্য প্রকাশ্যে এসেছে। এতে আমি খুশি। মন দিয়ে ক্রিকেট খেলব।" একই সঙ্গে তিনি এও বলেন, বিসিসিআইয়ের ওপর তাঁর পূর্ণ আস্থা ছিল। এমনকী দুর্নীতি দমন শাখার তদন্তেও ভরসা ছিল তাঁর। 

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় মারা গেলেন শোয়েব! মৃত্যুর খবর খারিজ রাউলপিণ্ডি এক্সপ্রেসের 

প্রসঙ্গত, গড়াপেটা তদন্তে ক্লিনচিট পাওয়ার পরই আইপিএলের দিল্লি দলও শামির খেলা নিয়ে সমস্ত সংশয় উড়িয়ে দিয়েছে। গৌতম গম্ভীরের দল টুইটে জানায়, শামি আইপিএলে খেলার ছাড়পত্র পেয়ে যাওয়ায় তাঁরা খুশি। 

উল্লেখ্য, ময়দানি লড়াইয়ে স্বস্তি মিললেও ঘরোয়া লড়াইয়ে আরও অনেকটা পথ হাঁটতে হবে মহম্মদ শামিকে। আর সে লড়াই যে আইনি পথেই হবে, সেকথাও সাফ জানিয়েছেন তিনি। একই সঙ্গে, আগামী দিনে ক্রিকেটের সঙ্গে মেয়ে বেবোর ভবিষ্যত্ যে তিনি সর্বাধিকার দেবেন, সেকথাও জানান ভারতের সেরা স্পিডস্টার মহম্মদ শামি।

আরও পড়ুন- জন রাইট আর সৌরভ ছিল স্বামী-স্ত্রী: লক্ষ্মণ

.