হাসিনের বিস্ফোরক অভিযোগ, শামির সঙ্গে একাধিক মেয়ের আলাপ করিয়ে দিতেন মহম্মদ ভাই!

শামি এবং মঞ্জুর কথোপকথনের নথি সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়ে হাসিন জাহাঁ দাবি করেছেন, মঞ্জু তাঁকে জানিয়েছে, শামির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। 

Updated By: Mar 22, 2018, 11:58 AM IST
হাসিনের বিস্ফোরক অভিযোগ, শামির সঙ্গে একাধিক মেয়ের আলাপ করিয়ে দিতেন মহম্মদ ভাই!

নিজস্ব প্রতিবেদন: অভিযোগের আর শেষ নেই! দিন যত এগোচ্ছে অভিযোগের তালিকাও যেন ততই দীর্ঘ হচ্ছে! মহম্মদ শামির বিরুদ্ধে এবার আরও এক বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ আনলেন হাসিন জাহাঁ। শামি-পত্নীর অভিযোগ, মঞ্জু মিশ্র নামের এক মহিলার সঙ্গেও না কি অবৈধ সম্পর্ক ছিল ভারতের এই স্পিডস্টারের। 

আরও পড়ুন- আম্বেদকরকে অপমান! হার্দিকের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ আদালতের

এখানেই শেষ নয়। যে মহম্মদ ভাইয়ের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার মত মারাত্মক অভিযোগ এনেছিলেন হাসিন, সেই মহম্মদ ভাইকেই এবার নিজের স্বামীর সঙ্গে সম্পর্ক ভাঙার জন্যও কাঠগড়ায় দাঁড় করালেন হাসিন। শামি-পত্নীর অভিযোগ, মহম্মদ শামির সঙ্গে একাধিক মহিলার যোগাযোগ করিয়ে দিয়েছেন এই মহম্মদ ভাই।

আরও পড়ুন- আইপিএল উদ্বোধনীতে থাকছেন না বিরাট সহ আরও ৫ অধিনায়ক

শামি এবং মঞ্জুর কথোপকথনের নথি সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়ে হাসিন জাহাঁর দাবি, "মঞ্জু আমাকে জানিয়েছে, শামির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। এমনকী নিজের নাম প্রকাশ্যে না আনার জন্য আমাকে অনুরোধও করে মঞ্জু।" একই সঙ্গে তিনি জানিয়েছেন, এই মঞ্জু মিশ্রর সঙ্গে না কি শামির আলাপ করিয়ে দিয়েছেন লন্ডনের ব্যবসায়ী মহম্মদ ভাই। 

.