লাগাতার হুমকি দিচ্ছেন! শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন

 'প্যাচ আপ না', মহম্মদ শামি অন্য কোনও পরিকল্পনা করছে বলেও বিস্ফোরক দাবি তাঁর। একই সঙ্গে হাসিন জাহান সাংবাদিকদের জানিয়েছেন, শামি নিজের ক্রিকেট কারিয়ার বাঁচাতেই এই সব করছেন। 

Updated: Mar 13, 2018, 10:01 PM IST
লাগাতার হুমকি দিচ্ছেন! শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন

নিজস্ব প্রতিবেদন: একের পর ইয়র্কার। স্ত্রীর এমন বেনজির আক্রমণে কার্যত দিশেহারা ভারতীয় দলের স্পিড স্টার মহম্মদ শামি। সব মিটমাট করে নিয়ে হাসিনের সংসারেই ফিরতে চান, শামির এই দাবি উড়িয়ে হাসিন জাহানের বিস্ফোরক অভিযোগ, হোয়াটসঅ্যাপ কল করে তাঁকে রীতিমত হুমকি দিচ্ছেন শামি। 
 
ঠিক কী অভিযোগ করলেন হাসিন জাহান? 

মঙ্গলবার সাংবাদিক বৈঠকে শামি পত্নী বলেন, "শামি আমাকে মেসেজ করেছিল। বেবোর (মেয়ে) সঙ্গে কথা বলবে বলে জানায়। আমি ২০১২ থেকে শামির সঙ্গে মেসেজে কথা বলি। আমি শামির মেজাজ, কথা বলার ধরন সম্পর্কে ওয়াকিবহল। শামি নিজের মোবাইল থেকে অন্য কাউকে দিয়ে মেসেজ করাচ্ছে। আমি তখন বলি, আপনি বেবোর খেয়াল করলে এমন কদর্য কাজ কখনই করতেন না।" আরও একধাপ এগিয়ে প্রাক্তন এই মডেল অভিযোগ করেন, শামি না কি তাঁকে হুমকি দিচ্ছেন। হাসিনের দাবি, শামি হুমকির সুরে তাঁকে বলেছেন, "কী চাইছো? সব কিছু মিটিয়ে নাও।" এখানেই শেষ নয়। হাসিনের আরও দাবি, শামিকে নিজের ভুল 'কবুল' করার কথা বললে ভারতীয় দলের তারকা পেস বোলার না কি তাঁকে জানিয়েছে 'শাদি তো কবুল কিয়া'। 

শামি কেরিয়ার বাঁচাতে পরিকল্পনা করছে, দাবি হাসিনের! 

শামি প্রতিহিংসা-মূলক আচরণ করছে বলেও অভিযোগ হাসিনের। 'প্যাচ আপ না', মহম্মদ শামি অন্য কোনও পরিকল্পনা করছে বলেও বিস্ফোরক দাবি তাঁর। একই সঙ্গে হাসিন জাহান সাংবাদিকদের জানিয়েছেন, শামি নিজের ক্রিকেট কারিয়ার বাঁচাতেই এই সব করছেন। 

আরও পড়ুন- মাধ্যমিকের প্রশ্নপত্রে ১০ নম্বরের বিরাট