Shoaib Akhtar: 'Punjab Kings অনেকটা আমাদের Lahore Qalandars-এর মতো, কখনও জেতেনি'!

পঞ্জাব কিংসকে (Punjab Kings) বিদ্রুপ করলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)

Updated By: Apr 1, 2022, 06:58 PM IST
Shoaib Akhtar: 'Punjab Kings অনেকটা আমাদের Lahore Qalandars-এর মতো, কখনও জেতেনি'!
প্রীতির দলকে বিঁধলেন আখতার

নিজস্ব প্রতিবেদন: শোয়েব আখতার (Shoaib Akhtar) পঞ্জাব কিংসকে (Punjab Kings) এবার আইপিএলের (Indian Premier League) প্রিয় দল হিসাবে বেছে নিয়েছেন। প্রাক্তন কিংবদন্তি পাক স্পিডস্টার পঞ্জাবকে প্রিয় বেছে নিয়েছেন অন্য কারণে। তাঁর মতে পাকিস্তান সুপার লিগের (PSL) দল লাহোর কালান্দরস (Lahore Qalandars) ও পঞ্জাব একই। কারণ কেউ কখনও খেতাব জেতেনি!

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে আখতার বলছেন, "আমাদের প্রিয় দল পঞ্জাব। পাকিস্তান সুপার লিগেও পঞ্জাবের দল আছে। নাম লাহোর কালান্দরস। ওরাও কখনও জেতেনি। অবশেষে চলতি বছর জিতেছে। আশা করব পিএসএলের পঞ্জাব ও আইপিএলের পঞ্জাব কিছু করবে। পঞ্জাব কিংস শুরুটা ভাল করেছে। দেখা যাক এরপর কী করে ওরা।" পঞ্জাব এই মরশুমে দুরন্ত জয়ে আইপিএল অভিযান শুরু করেছে। ২০৭ রান তাড়া করেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতেছে।

বিগত ১৫ মরশুমে ২০০৮ ও ২০১৪ সালে মাত্র দু'বার প্লে-অফে গিয়েছিল পঞ্জাব। সপ্তম মরশুমে তারা রানার্স হয়। ২০১৪ থেকে পঞ্জাব আর প্লে-অফের মুখ দেখেনি। এবার দেখার তাদের ভাগ্যের চাকা ঘোরে কিনা!পঞ্জাব এবার ময়ঙ্ক আগরওয়াল (১২ কোটি টাকা) ও অর্শদীপ সিংকে (৪ কোটি টাকা) রিটেন করেছিল। আইপিএল নিলামে সবচেয়ে বেশি টাকা (৭২ কোটি টাকা) ছিল তাদের পার্সে।  ফলে দুর্দান্ত সব ক্রিকেটারদের দলে নিয়েছে প্রীতির ফ্র্যাঞ্চাইজি। এসেছেন কাগিসো রাবাদা (Kagiso Rabada), জনি বেয়ারস্টো (Jonny Bairstow), লিয়াম লিভিংস্টোন (Liam Livingstone), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও শাহরুখ খানকে (Shahrukh Khan)। 

আরও পড়ুন: Jasprit Bumrah: ব্যাটে থাকবে তাঁর নাম! বুমরার কথায় হতবাক রাজস্থানের অধিনায়ক-WATCH

আরও পড়ুনBabar Azam: পারেননি ইমরান-মিয়াঁদাদ-ইনজামামরাও! করে দেখালেন বাবর আজম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.