স্মিথের পরিবর্তে রাজস্থানে ক্লাসেন

চোট পাওয়া কুইন্টন ডি'ককের পরিবর্তে দক্ষিণ আফ্রিকা দলে সুযোগ পেয়ে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে এবং টি-টোয়েন্টি সিরিজে বিধ্বংসী ব্যাটিং করেন তিনি। তারই পুরস্কার হিসেবে এবার আইপিএলের দরজা খুলে গেল ক্লাসেনের সামনে।    

Updated By: Apr 2, 2018, 04:47 PM IST
স্মিথের পরিবর্তে রাজস্থানে ক্লাসেন

নিজস্ব প্রতিবেদন : নির্বাসিত স্টিভ স্মিথের পরিবর্তে হেনরিক ক্লাসেনকে নিয়ে চমক দিল রাজস্থান রয়্যালস। এবারের আইপিএলে রাহানের নেতৃত্বাধীন রাজস্থান দলে দেখা যাবে মারকাটারি এই প্রোটিয়াস ব্যাটসম্যানটিকে।

ভারতের দক্ষিণ আফ্রিকা সফরে একদিনের সিরিজে অভিষেক হয় ২৬ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনের। চোট পাওয়া কুইন্টন ডি'ককের পরিবর্তে দক্ষিণ আফ্রিকা দলে সুযোগ পেয়ে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে এবং টি-টোয়েন্টি সিরিজে বিধ্বংসী ব্যাটিং করেন তিনি। তারই পুরস্কার হিসেবে এবার আইপিএলের দরজা খুলে গেল ক্লাসেনের সামনে।  

আরও পড়ুন- স্মিথের কিট গ্যারাজে ফেলে দিলেন বাবা, দেখুন ভিডিও

কেপ টাউনে বল বিকৃতি-কাণ্ডে স্টিভ স্মিথকে একবছর নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এবছরের আইপিএল থেকেও নির্বাসিত স্মিথ। স্মিথের পরিবর্তে রেজিস্ট্রার্ড অ্যান্ড অ্যাভেলেবল প্লেয়ার পুল থেকে ৫০ লক্ষ টাকার বিনিময়ে হেনরিক ক্লাসেনকে নিল রাজস্থান ফ্র্যাঞ্চাইজি। প্রথমবার আইপিএলে খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ক্লাসেন জানান, " আমাকে সুযোগ দেওয়ার জন্য প্রথমেই রাজস্থান রয়্যালসকে আমার ধন্যবাদ জানাব। এটাই আমার প্রথম আইপিএল। আমি প্রথমবার ভারতের মাটিতে খেলব, তাই দারুণ উচ্ছ্বসিত। "

.