বিশ্বকাপের কয়েকঘণ্টা আগে কোচহীন স্পেন

২০২০ পর্যন্ত চুক্তিবদ্ধ ছিলেন লোপেতেগুই।

Updated: Jun 13, 2018, 04:32 PM IST
বিশ্বকাপের কয়েকঘণ্টা আগে কোচহীন স্পেন

নিজস্ব প্রতিনিধি : বিশ্বকাপ শুরুর ঠিক একদিন আগে কোচ ছাঁটাই করল স্পেন। বিশ্ব ফুটবলে হালফিলে কোনও দলের এত বড় পদক্ষেপ তেমন একটা দেখা যায়নি। রাশিয়ায় বল গড়ানোর ২৪ ঘন্টা আগে কোচ জুলেন লোপেতেগুইকে ছাঁটাইয়ের সিদ্ধান্ত নিল স্প্যানিশ ফুটবল সংস্থা।

আরও পড়ুন- রাশিয়া বিশ্বকাপের 'উদীয়মান তারকা' কারা : দেখে নিন

সাংবাদিক সম্মেলন করে স্পেন ফুটবল অ্যাসোসিয়েশনের সচিব লুইজ রুবিয়ালেস জানান, ''কিছুক্ষণ আগেই আমরা জানতে পারলাম যে লোপেতেগুই রিয়াল মাদ্রিদের কোচিং পদের প্রস্তাব গ্রহণ করেছে। এবং মাদ্রিদের উদ্দেশে রওনা হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। স্পেন দলে প্রত্যেকে দলের প্রতি অনুগত। সেখানে কেউ একজন কোনও ক্লাবের প্রস্তাব গ্রহণ করে চলে যেতে চাইলে আমরা তার সিদ্ধান্তকে স্বাগত জানাই।'' স্পেনের জাতীয় দলের কোচ হিসাবে ২০২০ পর্যন্ত চুক্তিবদ্ধ ছিলেন লোপেতেগুই।

আরও পড়ুন- রাশিয়াতেই শেষ বিশ্বকাপ যাঁদের ...

বিশ্বকাপ শুরু কয়েক ঘণ্টা আগে দেশের ফুটবল সংস্থার সিদ্ধান্তের প্রতিবাদ করেছিলেন স্প্যানিশ ফুটবলাররা। কোচ লোপেতেগুইয়ের চাকরি বাঁচানোর জন্য একজোট হয়ে লড়েছিলেন সার্জিও রামোস, পিকেরা। কিন্তু লাভের লাভ কিছু হয়নি। রিয়াল মাদ্রিদের প্রাক্তন ফুটবলার ও স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের স্পোর্টিং ডিরেক্টর ফার্নান্দো হিয়েরোকে দেখা যেতে পারে লোপেতেগুইয়ের উত্তরসূরী হিসাবে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close