দেশে ফিরে কান্নায় ভেঙে পড়লেন অনুতপ্ত স্মিথ

বৃহস্পতিবার সিডনি বিমানবন্দরে সাংবাদিক সম্মেলন চলাকালীন নিজেকে আর ধরে রাখতে পারলেন না তিনি।

Updated By: Mar 29, 2018, 03:54 PM IST
দেশে ফিরে কান্নায় ভেঙে পড়লেন অনুতপ্ত স্মিথ

নিজস্ব প্রতিবেদন : শনিবার কেপ টাউনে বল বিকৃতির কথা স্বীকার করেছিলেন স্টিভ স্মিথ। শাস্তি পাওয়ার পর দেশে ফিরে বৃহস্পতিবার সিডনি বিমানবন্দরে স্যান্ডপেপার গেট প্রসঙ্গে মুখ খুললেন স্মিথ। নিজের কাঁধে সব দায় নিয়ে কান্নায় ভেঙে পড়লেন নির্বাসিত প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ স্মিথ।

অধিনায়ক হিসেবে বল বিকৃতির সব দায় তাঁর, জানিয়ে দিলেন স্টিভ স্মিথ। তিনি বলেন, "অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে সব দায় আমি নিজের কাঁধে নিচ্ছি। অন্য কারোর ওপর আমি দোষ চাপাতে চাই না। আমি মারাত্মক ভুল করেছি। এটা আমার জীবনের সবচেয়ে বড় ভুল। এর জন্য আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী। "

আরও পড়ুন- বল বিকৃতি কাণ্ডে ক্ষমা চাইলেন ওয়ার্নার

অনুতপ্ত স্মিথ! বল বিকৃতির ঘটনা যে তাঁকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে সেটা স্পষ্ট হয়ে গেল এদিন। বৃহস্পতিবার সিডনি বিমানবন্দরে সাংবাদিক সম্মেলন চলাকালীন নিজেকে আর ধরে রাখতে পারলেন না তিনি। কাঁদতে কাঁদতে বললেন,"আশা করি একদিন আমাকে ক্ষমা করে দেওয়া হবে। তবে এই ঘটনার জন্য আমি আজীবন অনুতপ্ত। অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেওয়া গর্বের। আশা করি আবার দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাব।" কাঁদতে কাঁদতেই ক্ষমা চেয়ে নিলেন অনুতপ্ত স্মিথ।

বল বিকৃতি-কাণ্ডে স্মিথ-ওয়ার্নার-ব্যানক্রফ্টকে বুধবারই শাস্তি দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বৃহস্পতিবার দেশে ফিরেছেন নির্বাসিত তিন ক্রিকেটার।

আরও পড়ুন- স্মিথ-ওয়ার্নারদের শাস্তিকে সমর্থন করছেন সচিন

.