৯০ গোল করে আইলিগে ভারতীয় ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন সুনীল ছেত্রী

আইলিগে ভারতীয় ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন সুনীল ছেত্রী। ৮৯ গোল করে এতদিন এই রেকর্ডের অধিকারী ছিলেন বাইচুং ভুটিয়া। বুধবার আইজল এফ সি-র বিরুদ্ধে গোল করে বাইচুংকে পিছনে ফেলে দিয়ে ৯০টি গোলের মালিক সুনীল।

Updated By: Feb 15, 2017, 11:44 PM IST
৯০ গোল করে আইলিগে ভারতীয় ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন সুনীল ছেত্রী

ওয়েব ডেস্ক : আইলিগে ভারতীয় ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন সুনীল ছেত্রী। ৮৯ গোল করে এতদিন এই রেকর্ডের অধিকারী ছিলেন বাইচুং ভুটিয়া। বুধবার আইজল এফ সি-র বিরুদ্ধে গোল করে বাইচুংকে পিছনে ফেলে দিয়ে ৯০টি গোলের মালিক সুনীল।
নজির গড়লেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। জাতীয় লিগ আর আই লিগ মিলিয়ে ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ গোলদাতা হলেন বেঙ্গালুরু এফ সি-র তারকা ফুটবলার।

আরও পড়ুন- অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান

উননব্বই গোল করে এতদিন এই রেকর্ডের অধিকারী ছিলেন বাইচুং ভুটিয়া। বুধবার আইজল এফ সি-র বিরুদ্ধে গোল করে পাহাড়ি বিছেকে পেছনে ফেলে দিলেন সুনীল। তারকা স্ট্রাইকারের নামের পাশে নব্বই গোল। তবে নজিরের দিনেও বেঙ্গালুরুকে জেতাতে ব্যর্থ সুনীল। আই লিগে ফের একবার পয়েন্ট নষ্ট করল বেঙ্গালুরু এফ সি। অ্যাওয়ে ম্যাচে আইজলের সঙ্গে এক-এক গোলে ম্যাচ শেষ করল তারা। প্রথমার্ধে পিছিয়ে পরার পর সুনীলের বিশ্বমানের গোলে সমতা ফেরায় বেঙ্গালুরু। দ্বিতীয়ার্ধে দলকে জেতানোর সুবর্ন সুযোগ নষ্ট করেন তারকা স্ট্রাইকার। পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন জাতীয় দলের অধিনায়ক। সন্দেশ জিঙ্ঘানের একটা গোলও বাতিল করে দেয় রেফারি। সময়টা সত্যিই খারাপ যাচ্ছে বেঙ্গালুরু এফ সি-র।

.