লিয়েন্ডার পেজ এবং রিয়া পিল্লাইয়ের বিবাদ মেটাতে এবার হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের

লিয়েন্ডার পেজ এবং এক সময় তাঁর লিভ ইন পার্টনার  রিয়া পিল্লাইয়ের মধ্যে পারিবারিক বিবাদ মেটাতে এবার হস্তক্ষেপ করল সুপ্রিম কোর্ট। দুপক্ষকেই এই মামলা সক্রান্ত সব নথিপত্র একে অপরকে দেওয়ার নির্দেশ দিয়েছিল শীর্ষ আদালত। আগামীকাল পেজ-রিয়া মামলার শুনানি হতে পারে। বহুদিন ধরে চলে আসা এই ঝামেলা এখনও মিটিয়ে উঠতে পারেনি দুপক্ষই। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে ডিভোর্সের পর লিয়েন্ডার পেজের সঙ্গে থাকতে শুরু করেন রিয়া।

Updated By: May 9, 2017, 09:54 AM IST
লিয়েন্ডার পেজ এবং রিয়া পিল্লাইয়ের বিবাদ মেটাতে এবার হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের

ওয়েব ডেস্ক: লিয়েন্ডার পেজ এবং এক সময় তাঁর লিভ ইন পার্টনার  রিয়া পিল্লাইয়ের মধ্যে পারিবারিক বিবাদ মেটাতে এবার হস্তক্ষেপ করল সুপ্রিম কোর্ট। দুপক্ষকেই এই মামলা সক্রান্ত সব নথিপত্র একে অপরকে দেওয়ার নির্দেশ দিয়েছিল শীর্ষ আদালত। আগামীকাল পেজ-রিয়া মামলার শুনানি হতে পারে। বহুদিন ধরে চলে আসা এই ঝামেলা এখনও মিটিয়ে উঠতে পারেনি দুপক্ষই। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে ডিভোর্সের পর লিয়েন্ডার পেজের সঙ্গে থাকতে শুরু করেন রিয়া।

আরও পড়ুন মুম্বই ইন্ডিয়ান্সের কোচ জয়বর্ধনে এবার খেলতে যাচ্ছেন টি২০ ব্লাস্টে

আইনিভাবে বিয়ে না হলেও তাঁদের একটি কন্যা সন্তান আছে। খোরপোশ এবং সন্তানের হেফাজতের আর্জি জানিয়ে কোর্টে মামলা করেছিলেন রিয়া। যেহেতু দুজনের আইনিভাবে বিয়ে হয়নি তাই রিয়াকে খোরপোশ দিতে নারাজ পেজ।

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করল ভারত

.