টেস্ট সিরিজ হয়তো শেষ ঋদ্ধির

মুম্বই টেস্টে তো খেলা হচ্ছেই না,সিরিজের শেষ টেস্টেও অনিশ্চিত ঋদ্ধিমান সাহা। বিসিসিআই-এর মেডিক্যাল টিম জানিয়ে দিয়েছে ঋদ্ধি এখনও পুরো ফিট নন। ভারতের উইকেটরক্ষকের বাঁ থাইয়ের পেশির চোট এখনও সারেনি। আরও কিছুটা সময় লাগতে পারে। তার জন্য ঋদ্ধিমানকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। তার চোটের অগ্রগতির উপর নজর রাখবে মেডিক্যাল টিম। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে আপাতত রিহ্যাবে আছেন বাংলার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

Updated By: Dec 6, 2016, 06:34 PM IST
টেস্ট সিরিজ হয়তো শেষ ঋদ্ধির

ওয়েব ডেস্ক: মুম্বই টেস্টে তো খেলা হচ্ছেই না,সিরিজের শেষ টেস্টেও অনিশ্চিত ঋদ্ধিমান সাহা। বিসিসিআই-এর মেডিক্যাল টিম জানিয়ে দিয়েছে ঋদ্ধি এখনও পুরো ফিট নন। ভারতের উইকেটরক্ষকের বাঁ থাইয়ের পেশির চোট এখনও সারেনি। আরও কিছুটা সময় লাগতে পারে। তার জন্য ঋদ্ধিমানকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। তার চোটের অগ্রগতির উপর নজর রাখবে মেডিক্যাল টিম। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে আপাতত রিহ্যাবে আছেন বাংলার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আরও পড়ুন- ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন

এদিকে, লোধার চাপে নিজেদের গদি বাঁচাতে বোর্ডের প্রভাবশালী গোষ্ঠির কাছে মাথা নোয়ালেন অনুরাগ ঠাকুর , অজয় শিরকেরা।  রঞ্জি ট্রফিতে বাংলা- গুজরাটের বাতিল ম্যাচের নতুন সূচি ঘোষণা করেও  মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন ও চেন্নাই ক্রিকেট সংস্থার প্রতিবাদে তা বাতিল করল বোর্ডের টুর্নামেন্ট কমিটি।  এর ফলে রনজি থেকে ছিটকে গেল বাংলা । পাশাপাশি  জানিয়ে দেওয়া হল  পুণরায় ম্যাচ হবে না। প্রত্যেক দল এক পয়েন্ট করে পাবে। সেই সঙ্গে নিজেদের অক্ষমতা ঢাকতে অন্যরকম সাফাই দিলেন বোর্ড সচিব অজয় শিরকে ।

.