India vs England: ম্যাঞ্চেস্টার টেস্ট নিয়ে বিবৃতি বোর্ডের, সিরিজের ভাগ্য কোন পথে!

ম্যঞ্চেস্টার টেস্ট নিয়ে বিবৃতি দিয়ে দিল বিসিসিআই!

Updated By: Sep 10, 2021, 03:37 PM IST
India vs England: ম্যাঞ্চেস্টার টেস্ট নিয়ে বিবৃতি বোর্ডের, সিরিজের ভাগ্য কোন পথে!

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত করোনার ধাক্কায় বাতিলই হয়ে গিয়েছে ম্যাঞ্চেস্টার টেস্ট। শুক্রবার অর্থাৎ আজ থেকে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ভারতীয় শিবিরে করোনা হানা দেওয়ায় ইন্ডিয়া মাঠে দল নামাতে চায়নি। বিসিসিআই ও ইসিবি আলোচনার পর শেষমেষ ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সিদ্ধান্তে উপনীত হয়। 

আরও পড়ুন:India vs England: রুটদের সঙ্গে খেলার মাঝেই মর্গ্যানদের বিরুদ্ধে মহারণের সূচি ঘোষিত

এই প্রসঙ্গে বিসিসিআই বলছে যে, ইসিবি-র সঙ্গে তারা একাধিকবার বৈঠক করে ম্যঞ্চেস্টার টেস্ট খেলার একটা রাস্তা বার করার চেষ্টা করেছিল। কিন্তু সেটা অরা সম্ভব হয়নি কোভিডের কারণেই একপ্রকার তারা এই ম্যাচ বাতিল করে। তবে এই ম্যাচ পুণরায় আয়োজন করার চেষ্টা চালাবে দুই বোর্ড। বিসিসিআই আবারও জানিয়ে দিয়েছে যে, তাদের কাছে খেলোয়াড়দের নিরাপত্তা ও ভাল থাকা সবার ওপরে সেই দিকটাই মাথায় রেখেছে। এই সিরিজ শেষ না করতে পারার জন্য বোর্ড সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছে।

এখন প্রশ্ন কবে হতে পারে এই ম্য়াচ? আগামী বছর জুনে ভারত ফের ইংল্যান্ড সফরে যাবে। তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ান-ডে ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ। মর্গ্যানদের বিরুদ্ধে খেলার পরেই ফের রুটদের সঙ্গে খেলতে পারেন কোহলিরা। এমনটাই মনে করা হচ্ছে এখন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.