বিরাটের পাশেই ভারতীয় বোর্ড, স্মিথকে সমর্থন করেও আইসিসির হস্তক্ষেপ দাবি স্টিভ ওয়া'র

ডিআরএস বিতর্কে বিরাট কোহলির পাশেই  দাঁড়াল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তবে অসি অধিনায়ক স্টিভ স্মিথকে সমর্থন করেও আইসিসির হস্তক্ষেপের দাবি জানালেন স্টিভ ওয়া। 

Updated By: Mar 9, 2017, 10:00 AM IST
বিরাটের পাশেই ভারতীয় বোর্ড, স্মিথকে সমর্থন করেও আইসিসির হস্তক্ষেপ দাবি স্টিভ ওয়া'র

ওয়েব ডেস্ক: ডিআরএস বিতর্কে বিরাট কোহলির পাশেই  দাঁড়াল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তবে অসি অধিনায়ক স্টিভ স্মিথকে সমর্থন করেও আইসিসির হস্তক্ষেপের দাবি জানালেন স্টিভ ওয়া। 

বেঙ্গালুরুতে স্টিভ  স্মিথের ড্রেসিংরুম ডিআরএস নিয়ে চাপানউতোর তুঙ্গে। এই ঘটনায় ভারত অধিনায়ক বিরাট কোহলির পাশেই  দাঁড়িয়ে গেল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড । বিসিসিআইয়ের  পক্ষ থেকে বলা হয়েছে বিরাট সঠিক কাজই করেছেন। এবিষয়ে আইসিসির হস্তক্ষেপও দাবি করেছে তারা। উল্টোদিকে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের সিইও জেমস সাদার ল্যান্ড থেকে শুরু করে অসি দলের সদস্যরা ডিআরএস বিতর্কে স্টিভ স্মিথের পাশে দাঁড়িয়েছেন। তবে  স্মিথকে সমর্থন করেও এই ইস্যুতে আইসিসির হস্তক্ষেপ দাবি করছেন প্রাক্তন অসি অধিনায়ক স্টিভ ওয়া। 

ভারত-অস্ট্রেলিয়া চলতি টেস্ট সিরিজের বাকি দুটি ম্যাচে ক্রিকেটীয় স্পিরিট বজায় রাখার অনুরোধও জানিয়েছে বিসিসিআই।(স্মিথের ডিআরএস বিতর্কে আইসিসি'র হস্তক্ষেপ চাইছেন গাভাসকর-গাঙ্গুলি)

.