মেয়েটা বিশ্রী দেখতে ছিল, সেদিন হার্দিক-রাহুলের মতোই আপত্তকির মন্তব্য করেছিলেন কোহলি

 তখনের বিরাট কোহলির সঙ্গে আজকের হার্দিক পাণ্ডিয়া, কে এল রাহুলের মিল পেতে পারেন। 

Updated By: Jan 13, 2019, 04:47 PM IST
মেয়েটা বিশ্রী দেখতে ছিল, সেদিন হার্দিক-রাহুলের মতোই আপত্তকির মন্তব্য করেছিলেন কোহলি

নিজস্ব প্রতিনিধি : বহু পুরনো ভিডিয়ো। অনেক বছর আগের। কিন্তু তখনের বিরাট কোহলির সঙ্গে আজকের হার্দিক পাণ্ডিয়া, কে এল রাহুলের মিল পেতে পারেন। মনে প্রশ্ন জাগতে পারে, ২০১৯-এ আজকের দিনে দাঁড়িয়ে যদি কোহলি এই একই কথা বলতেন! তা হলে কি সমাজে একইরকম প্রতিক্রিয়া হত! যে দোষে সাজা পাচ্ছেন পাণ্ডিয়া, রাহুল, সেই একই কথা একটা সময় কোহলির মুখ থেকেও বেরিয়েছিল। পাণ্ডিয়া বেফাঁস মন্তব্য করার পর প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সেদিন কথাগুলো বলার পর অনুতপ্ত হননি। ক্ষমাও চাননি।

আরও পড়ুন-  রায়াডুর বোলিং অ্যাকশন সন্দেহজনক, জানাল আইসিসি

একটি পুরনো ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলির এক মহিলা উপস্থাপকের করা প্রশ্নের জবাব দিচ্ছেন। সেই উপস্থাপক কোহলির কাছে জানতে চাইছেন, আপনার সব থেকে কম সময়ের ব্লাইন্ড ডেট কোনটা? বিরাট কোহলি হাসতে হাসতে উত্তর দিচ্ছেন, আমি একবার একটা ব্লাইন্ড ডেটে গিয়ে পাঁচ মিনিটের মধ্যে ফিরে এসেছি। মেয়েটাকে দেখার পরই ছুটে পালিয়েছিলাম। এর পর পাল্টা হাসি ছুঁড়েছিলেন সেই উপস্থাপক। তিনি বিরাটের কাছে জানতে চান, এমনটা করার কারণ কী! বিরাট উত্তরে বলেন, মেয়েটা বিশ্রী দেখতে ছিল। 

আরও পড়ুন-  গোটা দেশ যখন পাণ্ডিয়া-রাহুলের মুণ্ডচ্ছেদে ব্যস্ত, করণ জোহর তখন কী করছেন জানেন?

হার্দিক পাণ্ডিয়া ও কে এল রাহুলকে নিয়ে এখন গোটা দেশ উত্তাল। কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন দুজনে। বোর্ড তাদের নির্বাসনে পাঠিয়েছে। ভরা সাংবাদিক বৈঠকে বিরাট কোহলিও বলেছেন, পাণ্ডিয়াদের মনোভাব কোনওভাবেই তাঁর দলের ড্রেসিংরুমের সংস্কৃতির পরিচায়ক নয়। তিনি যে এমন বক্তব্যকে কখনওই সমর্থন করেন না, সে কথাও স্পষ্ট করেছিলেন ক্যাপ্টেন কোহলি। কিন্তু এমন একখানা ভিডিও আচমকাই সামনে চলে এসেছে। যেখানে পাণ্ডিয়াদের মতো বিরাটকেও প্রায় একইরকম আপত্তিকর মন্তব্য করতে শোনা যাচ্ছে। তা হলে?

.