উমেশকে 'দুর্ভাগা' আর রাহুলকে 'দীর্ঘমেয়াদী বিনিয়োগ' বললেন কোচ!

এটা দুর্ভাগ্যজনক যে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সফরে উমেশ বিশেষ সুযোগ পায়নি৷ কারণ যারা খেলছিল, তারা ভালো পারফর্ম করছিল৷

Sukhendu Sarkar | Updated: Oct 11, 2018, 12:02 PM IST
উমেশকে 'দুর্ভাগা' আর রাহুলকে 'দীর্ঘমেয়াদী বিনিয়োগ' বললেন কোচ!

নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিয়ানদের বিরুদ্ধে রাজকোটে মাত্র আড়াই দিনে টেস্ট জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। শুক্রবার থেকে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ টেস্ট খেলতে নামছে বিরাটবাহিনী। এই টেস্টেও প্রথম একাদশে সুযোগ না পাওয়ার সম্ভাবনা ডানহাতি পেসার উমেশ যাদবের৷

বুধবার সাংবাদিক বৈঠকে উমেশকে 'আনফর্চুনেট' বললেন টিম ইন্ডিয়ার বোলিং কোচ ভরত অরুণ৷ দীর্ঘদিন ধরে ভারতীয় টেস্ট দলের সদস্য হলেও প্রথম একাদশে সুযোগ হয়নি। ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচের সিরিজে একটি মাত্র টেস্ট খেলেছিলেন৷ বাকি টেস্টে আর সুযোগ হয়নি৷ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রাজকোটে প্রথম টেস্টে খেলার সুযোগ পেলেও বল হাতে একটি মাত্র উইকেট পান তিনি৷ এ প্রসঙ্গে টিম ইন্ডিয়ার বোলিং কোচ ভরত অরুণ বলেন,  "এটা দুর্ভাগ্যজনক যে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সফরে উমেশ বিশেষ সুযোগ পায়নি৷ কারণ যারা খেলছিল, তারা ভালো পারফর্ম করছিল৷ কিন্তু উমেশের গতি দারুণ৷ তবে বোলিং ইউনিটকে তরতাজা রাখতে আমরা রোটেশন পদ্ধতিতে খেলাচ্ছি৷ উমেশ এই পলিসির মধ্যে রয়েছে৷"

উমেশের পাশাপাশি কে এল রাহুলকে নিয়ে কোচ ভরত অরুন বলেন 'লং-টার্ম ইনভেস্টমেন্ট'। রাহুলের ফর্ম প্রসঙ্গে তিনি বলেন, "ব্যাটিংয়ের টেকনিক্যাল দিক নিয়ে আমি কিছু বলতে পারব না৷ কারণ এ ব্যাপারে রবি শাস্ত্রী ও সঞ্জয় বাঙ্গারের সঙ্গে রাহুলের কথা হয়েছে৷ তবে কোচ হিসেবে আমি বলতে পারি রাহুল দারুণ প্রতিশ্রুতিমান ব্যাটসম্যান৷ তবে ওকে আরও ধারাবাহিক হতে হবে৷ ও ভবিষ্যতের বড় অ্যাসেট৷ ও আসলে দীর্ঘমেয়াদী বিনিয়োগ।"

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close