কোপা থেকে ছিটকে গেল উরুগুয়ে!

কোপা থেকে ছিটকে গেল উরুগুয়ে। পরপর দু ম্যাচ হেরে গ্রুপ পর্যায় থেকেই বিদায় নিতে হল অস্কার ত্যাবারেজের দলকে। মেক্সিকোর পর ভেনেজুয়েলার কাছেও হারতে হল সুয়ারেজহীন উরুগুয়েকে। কোপার প্রথম ম্যাচেই মেক্সিকোর কাছে হারতে হয়েছিল ক্যাভানিদের। তাই শুক্রবার ভোরে ভেনেজুয়েলার বিরুদ্ধে ম্যাচ উরুগুয়ের কাছে ছিল ডু অর ডাই। তাই দলে চারটে পরিবর্তন করেছিলেন উরুগুয়ে কোচ। কিন্তু তাতেও কোপার ইতিহাসে সবচেয়ে সফল দলের খেলায় চেনা ছন্দ খুঁজে পাওয়া যায়নি। তবে ক্যাভানি মিস না করলে আগেই এগিয়ে যেতে পারত উরুগুয়ে। খেলার গতির বিরুদ্ধেই এগিয়ে যায় ভেনেজুয়েলা।

Updated By: Jun 10, 2016, 01:58 PM IST
কোপা থেকে ছিটকে গেল উরুগুয়ে!

ওয়েব ডেস্ক: কোপা থেকে ছিটকে গেল উরুগুয়ে। পরপর দু ম্যাচ হেরে গ্রুপ পর্যায় থেকেই বিদায় নিতে হল অস্কার ত্যাবারেজের দলকে। মেক্সিকোর পর ভেনেজুয়েলার কাছেও হারতে হল সুয়ারেজহীন উরুগুয়েকে। কোপার প্রথম ম্যাচেই মেক্সিকোর কাছে হারতে হয়েছিল ক্যাভানিদের। তাই শুক্রবার ভোরে ভেনেজুয়েলার বিরুদ্ধে ম্যাচ উরুগুয়ের কাছে ছিল ডু অর ডাই। তাই দলে চারটে পরিবর্তন করেছিলেন উরুগুয়ে কোচ। কিন্তু তাতেও কোপার ইতিহাসে সবচেয়ে সফল দলের খেলায় চেনা ছন্দ খুঁজে পাওয়া যায়নি। তবে ক্যাভানি মিস না করলে আগেই এগিয়ে যেতে পারত উরুগুয়ে। খেলার গতির বিরুদ্ধেই এগিয়ে যায় ভেনেজুয়েলা।

উরুগুয়ে গোলকিপারকে এগিয়ে আসতে দেখে ভেনেজুয়েলার গুয়েরা দূর থেকে জোরালো শট মারেন। বল ক্রশপিসে লেগে ফিরলে ফিরতে বলে গোল করতে ভুল করেননি সলোমান রন্ডন। বাকি সময়ে একাধিক সুযোগ পেয়েও সমতা ফেরাতে পারেনি উরুগুয়ে। বরং আরও বড় ব্যবধানে জেতার সুযোগ ছিল ভেনেজুয়েলার সামনে। পরিবর্ত হিসাবে নামতে না পেরে কোচের সামনেই হতাশা প্রকাশ করতে দেখা যায় তারকা স্ট্রাইকার সুয়ারেজকে। ম্যাচের পর উরুগুয়ে কোচ সাফ জানিয়ে দেন একশো শতাংশ ফিট না হলে তিনি কাউকে মাঠে নামানোর পক্ষপাতী নন।

.