বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

গতকাল পাশে দাঁড়িয়েছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। আর রবিবার সিকে বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। অফিসে হাজিরা কম থাকায় কেরালার অ্যাকাউন্ট্যান্ট জেনারেলের অফিসে অডিটরের পদ থেকে বরখাস্ত করা হয় বিনীথকে। এই ঘটনায় নিন্দার ঝড় ওঠে। বিজয় গোয়েল আশ্বাস দিয়েছেন বিনীথকে যাতে চাকরি না খোয়াতে হয় সে বিষয় তিনি কথা বলবেন কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের সঙ্গে।

Updated By: May 21, 2017, 11:14 PM IST
 বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

ওয়েব ডেস্ক: গতকাল পাশে দাঁড়িয়েছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। আর রবিবার সিকে বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। অফিসে হাজিরা কম থাকায় কেরালার অ্যাকাউন্ট্যান্ট জেনারেলের অফিসে অডিটরের পদ থেকে বরখাস্ত করা হয় বিনীথকে। এই ঘটনায় নিন্দার ঝড় ওঠে। বিজয় গোয়েল আশ্বাস দিয়েছেন বিনীথকে যাতে চাকরি না খোয়াতে হয় সে বিষয় তিনি কথা বলবেন কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের সঙ্গে।

আরও পড়ুন কটকে স্বপ্নভঙ্গ মোহনবাগানের, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

রবিবার কেরালার মুখ্যমন্ত্রী বলেন এই ধরনের ঘটনায় ভবিষ্যতে ক্রীড়াবিদদের মনোবলে ধাক্কা লাগতে পারে। তাই কেন্দ্রীয় সরকার কোনও ব্যবস্থা নিতে না পারলে তারা বিনীথের জন্য চাকরির ব্যবস্থা করবেন।

আরও পড়ুন  অপরাজিত থেকে ফেড কাপ ফাইনালে নামছে মোহনবাগান

.