বিশ্বসেরা ক্লাবগুলোর মধ্যে টানাটানি পড়ে গেছে ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে

ভারতে যুব বিশ্বকাপে খেলতে আসার আগেই  বিশ্বের সেরা ক্লাবগুলোর মধ্যে টানাটানি পড়ে গেছে ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে। কিন্তু কে এই ভিনিসিয়াস?বয়স মাত্র ষোলো বছর। পায়ে দুরন্ত স্কিল সঙ্গে গতি। খেলেন নেইমারের পজিসনেই।  এই ব্রাজিলীয় স্ট্রাইকারকে  ঘিরে ইউরোপীয় ক্লাবগুলোর মধ্যে লড়াই এমন জায়গায় পৌছেছে যে ভিনিসিয়াসকে পেতে নেইমারের সাহায্য নিচ্ছে বার্সেলোনা। দক্ষিণ আমেরিকার অনূর্ধ্ব সতেরো চ্যাম্পিয়নশিপে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন ভিনিসিয়াস। ভারতে হতে চলা যুব বিশ্বকাপে ব্রাজিলের যোগ্যতাঅর্জনের পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন ব্রাজিলের এই ওয়ান্ডার বয়।

Updated: Mar 21, 2017, 09:51 AM IST
বিশ্বসেরা ক্লাবগুলোর মধ্যে টানাটানি পড়ে গেছে ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে

ওয়েব ডেস্ক: ভারতে যুব বিশ্বকাপে খেলতে আসার আগেই  বিশ্বের সেরা ক্লাবগুলোর মধ্যে টানাটানি পড়ে গেছে ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে। কিন্তু কে এই ভিনিসিয়াস?বয়স মাত্র ষোলো বছর। পায়ে দুরন্ত স্কিল সঙ্গে গতি। খেলেন নেইমারের পজিসনেই।  এই ব্রাজিলীয় স্ট্রাইকারকে  ঘিরে ইউরোপীয় ক্লাবগুলোর মধ্যে লড়াই এমন জায়গায় পৌছেছে যে ভিনিসিয়াসকে পেতে নেইমারের সাহায্য নিচ্ছে বার্সেলোনা। দক্ষিণ আমেরিকার অনূর্ধ্ব সতেরো চ্যাম্পিয়নশিপে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন ভিনিসিয়াস। ভারতে হতে চলা যুব বিশ্বকাপে ব্রাজিলের যোগ্যতাঅর্জনের পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন ব্রাজিলের এই ওয়ান্ডার বয়।

আরও পড়ুন ধরমশালা টেস্টে খেলতে পারেন শামি, ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

দুহাজার উনিশ পর্যন্ত ফ্ল্যামেঙ্গার সঙ্গে চুক্তি আছে ভিনিসিয়াসের। তা শেষ হলেই ব্রাজিলের এই বিস্ময় ফুটবলার যাতে বার্সায় সই করতে পারেন,সেটা নিশ্চিত করতে চাইছে মেসির ক্লাব। আর তাতে বার্সার ভরসা সেই নেইমার। তবে আর আগেই ভিনিসিয়াস জুনিয়ারের স্কিল দেখার সুযোগ পাবেন ভারতীয় দর্শকরা। যুব বিশ্বকাপে গোটা বিশ্বের নজর থাকবে ব্রাজিলের যুব দলের হয়ে ইতিমধ্যেই সতেরো গোল করে ফেলা তরুণ এই ফুটবলারের দিকে।

আরও পড়ুন  পঁয়ত্রিশে পৌছেও রজার ফেডেরারের ম্যাজিক অব্যাহত

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close