পাকিস্তানে তেরঙ্গা উড়িয়ে গ্রেফতার কোহলির অন্ধ ভক্ত

ভক্তের কোনও দেশ হয় না, জাতি হয় না। এমনটা তো সবাই বলে। কিন্তু পাকিস্তানে ওসব চলবে না। বিরাট কোহলির অন্ধ এক ভক্ত পাকিস্তানের পঞ্জাব প্রদেশে তার বাড়ির ছাদের ওপর ভারতের পতাকা উড়িয়েছিলেন। কারণ ছিল বিরাটের দারুণ খেলা। আর সেই অপরাধে শ্রীঘরে যেতে হল উমর দ্রাজ নামের সেই কোহলি ভক্তকে।  

Updated By: Jan 27, 2016, 02:59 PM IST
পাকিস্তানে তেরঙ্গা উড়িয়ে গ্রেফতার কোহলির অন্ধ ভক্ত

ওয়েব ডেস্ক: ভক্তের কোনও দেশ হয় না, জাতি হয় না। এমনটা তো সবাই বলে। কিন্তু পাকিস্তানে ওসব চলবে না। বিরাট কোহলির অন্ধ এক ভক্ত পাকিস্তানের পঞ্জাব প্রদেশে তার বাড়ির ছাদের ওপর ভারতের পতাকা উড়িয়েছিলেন। কারণ ছিল বিরাটের দারুণ খেলা। আর সেই অপরাধে শ্রীঘরে যেতে হল উমর দ্রাজ নামের সেই কোহলি ভক্তকে।  

লাহোর থেকে ২০০ কিলোমিটার দূরত্বের ওকারা জেলার পুলিস জানিয়েছে, তারা উমরের বাড়ির ছাদ থেকে ভারতীয় পতাকা উদ্ধার করার পর তা বাজেয়াপ্ত করে। ওই পুলিস কর্তার কথাতেই পরিষ্কার হয়ে যায় উমর ঠিক কত বড় অপরাধ করে ফেলেছেন। গ্রেফতার হওয়ার পর কাঁদতে কাঁদতে উমর জানান, 'তিনি বিরাট কোহলির অন্ধ ভক্ত। বিরাটর জন্যই আনন্দে তিনি ভারতের পতাকা উড়িয়েছেন।' বেশ কয়েকজন পাকিস্তানির কথায় উমর দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। উমরের বাড়ির দেওয়ালে অনেকগুলো কোহলির অনেকগুলো ছবি পাওয়া গিয়েছে।

Tags:
.