'বিরাট ভয় পাচ্ছেন', খোঁচা অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলারের

রাঁচি টেস্ট শুরুর আগে ভারতীয় অধিনায়ককে 'আন্ডার পার্ফর্মিং' বলে খোঁচা দিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার রডনি হগ। "বিরাট একজন মেগাস্টার, আর এখন ওর গড় ৫০-এর থেকে নিচে। যখন কোনও ব্যাটসম্যানের গড় ৫০-এর থেকে নিচে নেমে যায়, বুঝতে হবে দিন ফুরিয়ে আসছে। তাদের মধ্যে ভীতি কাজ করতে শুরু করে। মাইকেল ক্লার্ক, স্টিভ ওয়া'র মত কিংবদন্তিরাও ৫০-এর নিচে গড় রেখেই নিজের টেস্ট কেরিয়ারে ইতি টেনেছেন", এমন মন্তব্যই করেছেন রডনি হগ।('কুলীন' ক্রিকেটের জন্মদিন আজ) 

Updated By: Mar 15, 2017, 02:19 PM IST
'বিরাট ভয় পাচ্ছেন', খোঁচা অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলারের

ওয়েব ডেস্ক: রাঁচি টেস্ট শুরুর আগে ভারতীয় অধিনায়ককে 'আন্ডার পার্ফর্মিং' বলে খোঁচা দিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার রডনি হগ। "বিরাট একজন মেগাস্টার, আর এখন ওর গড় ৫০-এর থেকে নিচে। যখন কোনও ব্যাটসম্যানের গড় ৫০-এর থেকে নিচে নেমে যায়, বুঝতে হবে দিন ফুরিয়ে আসছে। তাদের মধ্যে ভীতি কাজ করতে শুরু করে। মাইকেল ক্লার্ক, স্টিভ ওয়া'র মত কিংবদন্তিরাও ৫০-এর নিচে গড় রেখেই নিজের টেস্ট কেরিয়ারে ইতি টেনেছেন", এমন মন্তব্যই করেছেন রডনি হগ।('কুলীন' ক্রিকেটের জন্মদিন আজ

বর্ডার-গাভাস্কর ট্রফির তৃতীয় ম্যাচ শুরু হতে আর ২৪ ঘন্টাও বাকি নেই। তাঁর আগে প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের এই 'খোঁচা' বিরাটের মধ্যে রান করার খিদে আরও বাড়িয়ে দেবে বলেই মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। পুনে এবং বেঙ্গালুরু, দুই  টেস্টেই বিরাট অসফল। ০, ১৩,১২,১৫ চার ইনিংসে বিরাটের মোট রান ৩০। আর এই রাঁচি টেস্টই ঠিক করে দিতে পারে সিরিজের ভাগ্য। সব মিলিয়ে অধিনায়ক বিরাট কিছুটা হলেও চাপে। তবে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের এই 'খোঁচা'র কোনও মৌখিক জবাব বিরাট কিংবা ভারতীয় শিবিরের পক্ষ থেকে এখনও দেওয়া হয়নি। এখন দেখার, জবাব কি ব্যাটেই দেবেন বিরাট? উত্তরের জন্য চোখ রাখতে হবে রাঁচি টেস্টের দিকেই। 

.