Virat Kohli On Hugs With Gautam Gambhir: 'এই যাহ! মশলা শেষ...' গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি

Virat Kohli On Hugs With Gautam Gambhir: গৌতম গম্ভীরকে জড়িয়ে যাবতীয় তিক্ততায় 'দ্য় এন্ড' করে দিয়েছিলেন বিরাট কোহলি। চলতি আইপিএলের সবচেয়ে চর্চিত ঘটনা নিয়ে এবার মুখ খুললেন কিং কোহলি। 

Updated By: Apr 11, 2024, 07:36 PM IST
Virat Kohli On Hugs With Gautam Gambhir: 'এই যাহ! মশলা শেষ...' গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি
কোহলি এবার মুখ খুললেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৯ মার্চের ঘটনা। চলতি আইপিএলে (IPL 2024) প্রথমবার মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স (RCB vs KKR, IPL 2024)। আর এই ম্য়াচের আগে আলোচনার অন্যতম বিষয়বস্তু ছিল একটাই। আইপিএলের আপামর ফ্য়ানরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আরসিবি মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ও কেকেআর মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সাক্ষাতের! কারণ গতবছর আইপিএলে এই দুই তারকার মধ্যে যে তুমুল ধুন্ধুমার বেঁধেছিল মাঠে, তার স্মৃতি এখনও টাটকা। তবে বছর ঘুরতে না ঘুরতেই সব সমীকরণ একেবারে বদলে গেল। এম চিন্নাস্বামীতে (M Chinnaswamy Stadium, Bengaluru) বিরাট-গম্ভীর একে অপরকে জড়িয়ে ধরলে। রাতারাতা ছবি ও ভিডিয়ো ভাইরাল। 

আরও পড়ুন: WATCH: বৈরিতা ভুলে আলিঙ্গন বিরাট-নবীনের! মাইক্রোফোন হাতে ছক্কা শাস্ত্রীর

গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি এবার মুখ খুললেন। তিনি এক ইভেন্টে বলেন, 'মানুষ খুবই হতাশ হয়েছে আমার আচরণে। নবীনকে আমি জড়িয়ে ধরেছি। ওদিন আবার গৌতি ভাই আমাকে এসে জড়িয়ে ধরল। মানে মানুষের মশলা শেষ হয়ে গেল! এবার তো তারা টিটকিরি দেবেই। আরে বাবা আমরা তো আর বাচ্চা নই।'

গতবছর ১ মে আরসিবি ও এলএসজি মুখোমুখি হয়েছিল। কেএল রাহুলদের ঘরের মাঠ একানা ক্রিকেট স্টেডিয়াম অগ্নিগর্ভ হয়ে উঠেছিল। একাধিকবার কথাকাটিতে জড়িয়ে পড়েছিলেন ক্রিকেটাররা। উত্তপ্ত বাদানুবাদে জড়ান আরসিবি মহারথী বিরাট, এলএসজি পেসার নবীন-উল-হক ও এলএসজি (তৎকালীন) মেন্টর গম্ভীর। আইপিএলের আচরণবিধি ভঙ্গের অপরাধে কোহলি-গম্ভীরের ১০০ শতাংশ ও নবীনের ৫০ শতাংশ ম্যাচ-ফি কেটে নিয়েছিল বিসিসিআই। এরপর ভারতে যখন আফগানিস্তান বিশ্বকাপ খেলতে এসেছিল তখন নবীন গিয়ে কোহলিকে জড়িয়ে ধরেছিলেন। এরপরেই নবীন-বিরাটের বৈরিতা বদলে যায় বন্ধুতায়। নবীনের পর গম্ভীরকে জড়িয়েও গতবছরের যাবতীয় অশান্তি আনুষ্ঠানিক ভাবে শেষ করেন কোহলি।

আরও পড়ুন: Virat Kohli| T20 World Cup 2024: 'বিশ্বকাপে যেন বিরাটকে না নেয় ভারত'! নক্ষত্র সতীর্থের কথায় বিতর্কের সুনামি...
 

  

.