Virat Kohli On Yuvraj Singh: যুবির চোখে জল আনা চিঠির উত্তরে এবার আবেগি কোহলি

কোহলিও বুঝিয়ে দিলেন যে, যুবরাজ তাঁর মনের ঠিক কোন জায়গায় আছেন।

Updated By: Feb 23, 2022, 02:01 PM IST
Virat Kohli On Yuvraj Singh: যুবির চোখে জল আনা চিঠির উত্তরে এবার আবেগি কোহলি
কোহলিও আবেগি হয়ে পড়লেন

নিজস্ব প্রতিবেদন: যুবরাজ সিং (Yuvraj Singh) এখন প্রাক্তন। ভারতীয় ক্রিকেটে সোনালী ইতিহাসের অন্যতম এক অধ্যায় তিনি। কিছুদিন আগে বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার বিরাট কোহলিকে (Virat Kohli) এক আবেগি চিঠি লিখেছিলেন। উপহার হিসাবে পাঠিয়েছিলেন একটি 'সোনার' বুট। যুবরাজের লেখা সেই চিঠি রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। এবার যুবরাজের চিঠির উত্তর দিলেন কোহলি। প্রাক্তন ভারত অধিনায়কও হয়ে পড়লেন আবেগি।

কোহলি বুধবার টুইটারে লেখেন, "যুবি পা ধন্য়বাদ এই দারুণ ব্যঞ্জনার জন্য়। ক্যানসারকে হারিয়ে তোমার প্রত্যাবর্তন শুধু ক্রিকেটেই নয়, সাধারণ মানুষের কাছেও অনুপ্রেরণা হয়ে থেকে যাবে। তুমি বরাবর তোমার চারপাশের মানুষের জন্য উদারতা দেখিয়েছ। তাদের যত্ন করেছ। আমি তোমার জন্য যাবতীয় সুখের কামনা করি। ঈশ্বরের আশীর্বাদ থাকুক তোমার সঙ্গে। রব রাখা।"

 
ক্রিকেট আকাশে কোহলির আর্বিভাবের বহু আগেই, উজ্জ্বল নক্ষত্র হিসাবে প্রতিষ্ঠিত হয়ে গিয়েছিলেন যুবরাজ। কোহলির সিনিয়র যুবরাজ। বয়সের ফারাকে সাত। এই দুয়ে মহারথীর সম্পর্ক বাইশ গজের কক্ষপথ ধরে আবর্তিত হয়েছে ঠিকই, তবে যত দিন গিয়েছে জুনিয়র-সিনিয়রের সীমানা ভেঙে তাঁরা একে-অপরের খুব কাছের বন্ধু হয়ে উঠেছেন। 

একসঙ্গে জাতীয় দলের বহু স্মরণীয় ম্যাচ খেলা থেকে ২০১১ সালে বিশ্বকাপের ট্রফি হাতে তোলা, এমএস ধোনির টিম ইন্ডিয়ায় যুবরাজ-কোহলি ছিলেন 'ডেডলি ডুয়ো'। এমনকী বিশ্ববন্দিত অলরাউন্ডার ও ব্যাটিং মায়েস্ত্রো এক সঙ্গে আইপিএলেও ড্রেসিংরুম ভাগ করে নিয়েছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে (Royal Challengers Bangalore) খেলেছিলেন। এতগুলো বছর পেরিয়ে দু'জনের সম্পর্ক আরও মজবুত হয়েছে।

আরও পড়ুন: Yuvraj Singh On Virat Kohli: প্রিয় 'চিকু'কে 'সোনার বুট' উপহার যুবির! লিখলেন চোখে জল আনা চিঠি

আরও পড়ুন: Virat Kohli: 'কোহলির একাকী যুদ্ধে কেউ অন্তত ওর পাশে থাকুক!', বলছেন সিএসকে তারকা
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.