IPL 2020: ক্য়াপ্টেন Morgan কে পছন্দ নয় তাঁর, জানিয়ে দিলেন ঠোঁট কাটা Sehwag

বরাবারই সোজা কথা সোজা ভাবে বলতে পছন্দ করেন বীরেন্দ্র শেহওয়াগ। 

Updated By: Apr 22, 2021, 10:31 PM IST
IPL 2020: ক্য়াপ্টেন Morgan কে পছন্দ নয় তাঁর, জানিয়ে দিলেন ঠোঁট কাটা Sehwag

নিজস্ব প্রতিবেদন: বরাবারই সোজা কথা সোজা ভাবে বলতে পছন্দ করেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। নিজে ক্রিকেট কেরিয়ারে যেরকম ভয়ডরহীন ব্য়াটিং করতেন, বাস্তবের মাটিতেও এরকম চালিয়েই খেলেন তিনি। দেশের কিংবদন্তি ক্রিকেটার এবার সাফ বলে দিলেন যে, কেকেআরের বিশ্বকাপ জয়ী ক্য়াপ্টেন অইন মর্গ্য়ান (Eoin Morgan) তাঁর পছন্দের নন। তার ব্য়াখ্য়াও দিলেন বীরু।

নজফগড়ের নবাব ক্রিকবাজ-এ দেওয়া সাক্ষাৎকারে মর্গ্য়ানের বিশ্লেষণ করেছেন। বীরু বলছেন, "আমার মনে হয় না মর্গ্য়ান বিশ্বের সেরা টি-২০ ক্য়াপ্টেন। একদিনের ক্রিকেটে ও সত্য়িই একটা শক্তিশালী দল পেয়েছে। ওর টিমে যেই ব্য়াট বা বল ভাল করে দিক না কেন, ইংল্য়ান্ড জিতে যায়। কিন্তু আইপিএলে ওর সেরকম টিম নেই। টি-২০ ক্রিকেটে ও সেরকম ভাল অধিনায়কও নয়। এমএস ধোনির সঙ্গে মর্গ্য়ানের তুলনা করাটাই ভুল। ইংল্য়ান্ড যেরকম টিম, কেকেআর সেরকম নয়।"

আরও পড়ুন: IPL 2021: 'আমার বেতন বাড়িয়ে দেওয়া হোক'! Amit Mishra বলেছিলেন Virender Sehwag কে

বীরু কিন্তু মর্গ্য়ানের ওপর আশা ছাড়ছেন না যদিও। তাঁর সংযোজন, "হতে পারে ও পরেরবার একটা ভাল টিম তৈরি করল আইপিএলে। কিংবা ওর প্লেয়াররা অসাধারণ ক্রিকেট খেলতে শুরু করে দিল, যদি ওর দু'জন প্লেয়ার রান করতে শুরু করে দেয় বা উইকেট পায়, তাহলে কেকেআর ভাল টিম হয়ে যাবে। এরপর ওরা ম্য়াচ জেতা শুরু করে দেব। এই মুহূর্তে আমার মনে হয় না মর্গ্য়ান ভাল টি-২০ ক্য়াপ্টেন।"

.