Eden Gardens: বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই দেওয়াল ভাঙল ইডেনে....

 ১৯৯৬-র পর ফের বিশ্বকাপের সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেটের নন্দনকাননে। সঙ্গে আরও বেশ কয়েকটি ম্যাচ। ইডেনে প্রথম ম্যাচ, শনিবার। মুখোমুখি হবে বাংলাদেশ ও নেদারল্যান্ডস। 

Updated By: Oct 26, 2023, 09:33 PM IST
Eden Gardens: বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই দেওয়াল ভাঙল ইডেনে....

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: হাতে আর মাত্র ১ দিন। জেসিবির ধাক্কায় ভাঙল ৩ নম্বর গেট লাগোয়া দেওয়াল। বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে বিপত্তি ঘটল ইডেন গার্ডেন্সে।

আরও পড়ুন: Glenn Maxwell: 'খেলাই যাচ্ছে না, মাথা ধরে যাচ্ছে', বিশ্বকাপে লাইট-শো নিয়ে চরম কটাক্ষ গ্লেন ম্যাক্সওয়েলের

শুরু হয়ে গিয়েছে ক্রিকেটের বিশ্বকাপ। সেজে উঠছে ইডেন। ১৯৯৬-র পর ফের বিশ্বকাপের সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেটের নন্দনকাননে। সঙ্গে আরও বেশ কয়েকটি ম্যাচ। ইডেনে প্রথম ম্যাচ, শনিবার। মুখোমুখি হবে বাংলাদেশ ও নেদারল্যান্ডস। 

এদিন বিকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইডেনের ৩ নম্বর গেট লাগোয়া দেওয়ার। সঙ্গে সঙ্গে ভেঙে পড়ে দেওয়ালটি। বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচে টিকিটের  অবশ্য তেমন চাহিদা নেই। কিন্তু ম্যাচের মাত্র ৪৮ ঘণ্টা আগে এমন দুর্ঘটনায় চিন্তায় সিএবি কর্তারা।

আরও পড়ুন: BCCI: বিশ্বকাপের মাঝেই চলে এল বিরাট খবর, বেছে নেওয়া হল ভারতের নতুন হেড কোচকে

এদিকে ৫ নভেম্বর ইডেনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামছে ভারত। সেই ম্যাচ টিকিট নিয়ে রীতিমতো বিক্ষোভ চলছে।  সিএবি-র ১১ হাজার সদস্য রয়েছে। কিন্তু হাজার তিনেক টিকিট সদস্যদের দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.