KKR: ইডেনে ফ্যানদের সামনে খেলতে মরিয়া শ্রেয়স, বলছেন কেকেআরকে রোখা যাবে না!

কেকেআরের ( IPL 2022 Playoffs) কোয়ালিফায়ার খেলার ব্যাপারে আশাবাদী শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)

Updated By: Apr 26, 2022, 08:38 PM IST
KKR: ইডেনে ফ্যানদের সামনে খেলতে মরিয়া শ্রেয়স, বলছেন কেকেআরকে রোখা যাবে না!

নিজস্ব প্রতিবেদন: কেকেআর (KKR) ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) দলকে নিয়ে আশাবাদী। নাইটদের নতুন সেনাপতি বলছেন কলকাতা ঘুরে দাঁড়াবেই। শুধু তাই নয়, শ্রেয়স এও বলছেন তাঁর দলকে কেউ রুখতে পারবে না। কলকাতা আট ম্যাচের মধ্যে মাত্র তিন ম্যাচ জিতে লিগ তালিকায় আট নম্বরে। প্লেঅফে যাওয়ার রাস্তা কেকেআরের জন্য মোটেই সহজ নয় না। তুবও শ্রেয়স স্বপ্ন দেখছেন।

কেকেআরের অফিসিয়াল ওয়েবসাইট দেওয়া এক সাক্ষাৎকারে শ্রেয়স বলেন, "চার ম্যাচের মধ্যে তিন ম্যাচ জিতে আমরা শুরুটা দারুণ করেছিলাম। কিন্তু তারপর থেকে আমাদের জন্য সব ঠিক যায়নি। কিন্তু আমার এই দলের ওপর বিশ্বাস আছে। আমরা মাঠে নেমে সব ক'টি বক্সে টিক করছি এবং ম্যাচ জিতছি। কিন্তু আমরা সেরাটা বার করে আনতে পারছি না। আমি বলব, এটা শুধু মাত্র সময়ের ব্যাপার। একবার এগিয়ে যেতে শুরু করলে আমরা অপ্রতিরোধ্য হয়ে উঠব দল হিসাবে। শুরু থেকেই দলের পরিবেশ অসাধারণ। খেলার ফলাফল খেলার অঙ্গ। আমরা দারুণ ভাবে নিজেদের প্রস্তুত করেছি, পরিশ্রম করছি ম্যাচ জেতার জন্য। এটা দুর্ভাগ্যজনক যে পারছি না।"

গতবছর কেকেআর প্রথম সাত ম্যাচে মাত্র দুই ম্যাচ জিতেছিল। এরপর শেষের সাত ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচ জিতে অইন মর্গ্যানের টিম ফাইনাল খেলেছিল। সেই পারফরম্যান্সই মাঠে ফেরাতে চাইবে কেকেআর। শ্রেয়স জানেন যে, ইডেনে প্লেঅফের জোড়া ম্যাচ রয়েছে। কলকাতার ফ্যানদের জন্য তিনি কোয়ালিফায়ার খেলতে মরিয়া।  শ্রেয়স বলেন, "আমরা জানি যে,ইডেন গার্ডেন্সে কোয়ালিফায়ারের ম্যাচ রয়েছে। আমরা ১০০ শতাংশ দেব কোয়ালিফায়ারে যাওয়ার জন্য। কলকাতার ফ্যানদের সামনে খেলে তাঁদের আনন্দ দিতে চাই।" একেবারে ভরা গ্য়ালারিতেই ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হবে আইপিএলের একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। ম্য়াচগুলি আয়োজিত হবে আগামী ২৪ ও ২৬ মে।

আরও পড়ুন: Novak Djokovic: জকোভিচ নিশ্চিন্তে উইম্বলডন খেলতে পারবেন, কোনও প্রয়োজন নেই কোভিড টিকার!

আরও পড়ুন: Ravi Shastri: 'অজিদের কেউ একটি গালি দিলে, তোমরা পাল্টা দেবে তিনটি'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.