Watch: মোতেরায় লক্ষাধিক দর্শকের গলায় Vande Mataram! সৌজন্যে AR Rahman, গায়ে কাঁটা দেবে ভিডিও

ম্যাচের আগে আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে (IPL 2022 Closing Ceremony) ম্যাজিক দেখালেন মিউজিক মায়েস্ত্রো এআর রহমানের (AR Rahman)। তিনি যখন 'বন্দেমাতরম' (Vande Mataram) গাওয়া শুরু করলেন, তখন মোতেরার লক্ষাধিক দর্শক গলা মেলালেন তাঁর সঙ্গে। তৈরি হল এক অদ্ভুত মুহূর্তের।

Updated By: May 29, 2022, 10:52 PM IST
Watch: মোতেরায় লক্ষাধিক দর্শকের গলায় Vande Mataram! সৌজন্যে AR Rahman, গায়ে কাঁটা দেবে ভিডিও
মোতেরায় রহমান ম্য়াজিক

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামেই অনুষ্ঠিত হচ্ছে আইপিএল ফাইনাল (IPL 2022) । আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মহারণে মুখোমুখি হয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) রাজস্থান রয়্যালস (Rajasthan Royals, RR)।

ম্যাচের আগে আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে (IPL 2022 Closing Ceremony) ম্যাজিক দেখালেন মিউজিক মায়েস্ত্রো এআর রহমানের (AR Rahman)। তিনি যখন 'বন্দেমাতরম' (Vande Mataram) গাওয়া শুরু করলেন, তখন মোতেরার লক্ষাধিক দর্শক গলা মেলালেন তাঁর সঙ্গে। তৈরি হল এক অদ্ভুত মুহূর্তের। সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গেল। প্রতিবেদনের সঙ্গে সেই ভিডিও দেওয়া রইল।

শেষবার উদ্বোধনী বা সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছে ২০১৮ আইপিএলে। ফের হচ্ছে সমাপ্তি অনুষ্ঠান। ২০১৯-২০২১ পর্যন্ত কোনও রকম অনুষ্ঠান হয়নি আইপিএলের শুরুতে বা শেষে। এমনকী এবারও কোনও রকম উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই শুরু হয়েছে আইপিএল ফিফটিন। আইপিএলের ইতিহাসে ২০১৯ এমন এক সাল, যেখানে ক্রোড়পতি লিগের শুরু এবং শেষে কোনও অনুষ্ঠান হয়নি। সেসময় আইপিএলের দেখাশোনার দায়িত্বে ছিল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (বর্তমানে নিস্ক্রিয়)। সেই কমিটি সিদ্ধান্ত নিয়েছিল যে, উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান করতে যে খরচ হয়, সেই টাকা পুলওয়ামা সন্ত্রাস হামলায় শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারের মধ্যে ভাগ করে দেওয়া হবে।

আরও পড়ুন: Jos Buttler: 'জস দ্য বস'! বাটলারের ব্যাটে ভেঙে চুরমার একাধিক আইপিএল রেকর্ড

আরও পড়ুনIPL 2022 final, GT vs RR: মেগা ফাইনালে Umran-এর কোন রেকর্ড ভাঙলেন Lockie Ferguson? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

 

.