WATCH | Messi: এবার তরুণ ফ্যানের রক্ষাকর্তা মেসি! বোঝালেন কেন তিনি 'ভক্তের ভগবান'

ব্লুমফিল্ড স্টেডিয়ামের টানেল দিয়ে যখন মেসি লকাররুমে ফিরে আসছিলেন, তখন এক তরুণ ফ্যান সেলফির আবদার নিয়ে মেসির কাছে এসেছিলেন। 

Updated By: Aug 3, 2022, 04:04 PM IST
WATCH | Messi: এবার তরুণ ফ্যানের রক্ষাকর্তা মেসি! বোঝালেন কেন তিনি 'ভক্তের ভগবান'
মেসি মুখর নেটদুনিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত রবিবার প্যারিস সাঁ জাঁ ৪-০ গোলে নান্তেসকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে। ইজরায়েলের ব্লুমফিল্ড স্টেডিয়ামে লিওনেল মেসির (Lionel Messi) গোলে পিএসজি এগিয়ে গিয়েছিল। জোড়া গোলে নাম লেখাল নেইমার। সের্জিও ব়্যামোসও স্কোরশিটে নাম লেখান। শুধু ম্যাচেই দর্শকদের মন জয় করেননি প্যারিসের আর্জেন্তাইন সুপারস্টার লিও। ম্যাচের পরেও হৃদয় ছুঁয়ে নেন তিনি। ব্লুমফিল্ড স্টেডিয়ামের টানেল দিয়ে যখন মেসি লকাররুমে ফিরে আসছিলেন, তখন এক তরুণ ফ্যান সেলফির আবদার নিয়ে মেসির কাছে এসেছিলেন। কিন্তু মেসিকে ঘিরে রাখা নিরাপত্তারক্ষীরা কার্যত ওই খুদে ফ্যানকে ছুড়ে দূরে সরিয়ে দিয়েছিলেন। কিন্তু এই ঘটনা একেবারেই পছন্দ হয়নি মেসির। তিনি ওই ফ্যানকে কাছে টেনে নিয়ে তার সঙ্গে সেলফি তোলেন। বলাই বাহুল্য যে মেসি তাঁর অনুরাগীকে এক সারা জীবনের জন্য অন্যতম শ্রেষ্ঠ মুহূর্ত উপহার দিলেন। সোশ্যাল মিডিয়ায় মেসির এই আচরণের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Rohit Sharma: ধোনি-বিরাটদের পিছনে ফেলে অধিনায়ক হিসাবে অনন্য নজির রোহিতের

আরও পড়ুন: Rohit Sharma: ব্যাটিংয়ের সময়েই পিঠে খিঁচ, পারেননি খেলতে! রোহিতের চোট কতটা গুরুতর?

বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসার পর মেসি দ্বিতীয় ট্রফি জিতলেন। গত মরসুমে নেইমার-এমবাপেদের সঙ্গে জিতেছিলেন লিগ ওয়ান। বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক শেষ করে প্যারিসে সই করেছেন মেসি। আর্জেন্টাইন রাজপুত্র এখন মনে প্রাণে পিএসজি-র। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করছেন তিনি। দুই বছরের চুক্তিতে তিনি নেইমার-এমবাপেদের সঙ্গে খেলছেন। কে সেরা, মেসি  না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ? বিগত এক যুগেরও বেশি সময় ধরে ফুটবলবিশ্বে এই আলোচনা চলছে। প্রাক্তন থেকে বর্তমান ফুটবল মহারথীদের কেউ কেউ এলএম টেনকে এগিয়ে রেখেছেন, কেউ কেউ বেছে নিয়েছেন সিআর সেভেনকে। আর্জেন্তাইন সুপারস্টার ও পর্তুগিজ জাদুকরের মধ্যে মেসিকেই এগিয়ে রেখেছেন মার্কো ভ্যান বাস্তেন। সম্প্রতি এসি মিলানের প্রাক্তন ডাচ কিংবদন্তি স্ট্রাইকার সাফ জানিয়ে দিয়েছেন এই কথা, তাঁর মতে যারা মেসির থেকে রোনাল্ডোকে এগিয়ে রাখে, তারা ফুটবলের কিছুই বোঝে না!এক সাক্ষাৎকারে তিনবারের ব্যালন ডি'অর জয়ী ৫৭ বছরের ফুটবলার বলেন, "ক্রিশ্চিয়ানো গ্রেট প্লেয়ার। তবে যারা বলে মেসির থেকে রোনাল্ডো ভাল, তারা ফুটবলের কিছুই বোঝে না'! মেসি একটাই। ওকে নকল করা যায় না। ওর বিকল্প নেই। মেসির মতো প্লেয়ার প্রতি ৫০ বা ১০০ বছরে একটাই আসে। বাচ্চা বয়স থেকেই ও জিনিয়াসদের মধ্যে।" ফুটবলবিশ্বে অবিরত মেসির মাহাত্ম্য বিচার চলতেই থাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.