Rohit Sharma: হারের হ্যাটট্রিক! টিমকে তাতাতে ড্রেসিংরুমে রোহিতের আগুনে পেপটক-Watch

হারের হ্যাটট্রিকের পর রোহিত শর্মা (Rohit Sharma) গোটা দলকে তাতালেন আগুনে পেপটকে।

Updated By: Apr 8, 2022, 02:28 PM IST
Rohit Sharma: হারের হ্যাটট্রিক! টিমকে তাতাতে ড্রেসিংরুমে রোহিতের আগুনে পেপটক-Watch
রোহিত শর্মার আগুনে বক্তব্য

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2021) ব্য়াক-টু-ব্যাক তিন ম্যাচ হেরেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indian। আইপিএলের পাঁচবারের তথা সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরে আইপিএল অভিযান শুরু করেছে। দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারতে হয় তাদের। তৃতীয় ও শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছেও হেরেছে নীল জার্সিধারীরা। হারের হ্যাটট্রিকের পর দলকে তাতাতে ড্রেসিংরুমে পেপটক দিলেন 'হিটম্যান'। তাঁর বক্তব্য অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছে।

রোহিত তাঁর লম্বা বক্তব্যে বলেন, "আমরা কোনও ব্যক্তিকে আলাদা করে দোষারোপ করছি না এখানে। এটা আমাদের বিষয়। আমরা জিতি এক সঙ্গে ও হারি এক সঙ্গে। আমার কাছে ব্যাপারটা ঠিক এতটাই সহজ। আমাদের সকলের মধ্যেই আরেকটু বেপরোয়া মানসিকতা দরকার। এই মানসিকতাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষত এই টুর্নামেন্টে খেলার সময়। কারণ প্রতিপক্ষ আলাদা। তারা প্রতিবার অন্য পরিকল্পনা নিয়ে আসে। ওদের থেকে এগিয়ে থাকতে হবে আমাদের। ওদের ওপরে থাকতে হবে। আমাদের মধ্যে সেই খিদেটা দরকার। মাঠে ব্যাট-বল হাতে মরিয়া ক্রিকেটটা খেলতে হবে।"  

মুম্বইয়ের বিরুদ্ধে ১৬২ রান তাড়া করে জিতেছিল কেকেআর। কিন্তু কলকাতার শুরুটা ভাল হয়নি। ফলে একটা সময় ১০১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কেকেআর। তবে এরপর বাকিটা সময় বাইশ গজে রাজত্ব করেছেন প্যাট কামিন্স। অজি ক্যাপ্টেন ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দিয়েছিলেন অবিশ্বাস্য জয়। আইপিএলের দ্রুততম অর্ধ-সেঞ্চুরির ইনিংসে কামিন্স চারটি চার, ছ’টি ছয় দিয়ে সাজান।

আরও পড়ুন: Shoaib Akhtar, IPL 2022: কোন তরুণ অধিনায়ককে Team India-র ভবিষ্যতের অধিনায়ক বললেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'? জেনে নিন

আরও পড়ুন: Quinton de Kock: ১৪১ কিমি প্রতি ঘণ্টায় ধেয়ে এল বিমার! ডি কক বল পাঠালেন মাঠের বাইরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.