Virat Kohli: চলতি আইপিএলে এই নিয়ে তৃতীয়বার! হাফ ডজন 'গোল্ডন ডাক' কোহলির

জগদীশা সুচিথের বলে কোহলি চিপ করতে গিয়ে হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের (Kane Williamson) হাতে মিড-উইকেটে ক্য়াচ তুলে দেন। কোহলি আউট হওয়ার পর চূড়ান্ত হতাশ হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

Updated By: May 8, 2022, 05:26 PM IST
Virat Kohli: চলতি আইপিএলে এই নিয়ে তৃতীয়বার! হাফ ডজন 'গোল্ডন ডাক' কোহলির
ফের কোহলির লজ্জা

নিজস্ব প্রতিবেদন: 'গোল্ডেন ডাক' অর্থাৎ প্রথম বলেই আউট! চলতি আইপিএলে (IPL 2022) এই নিয়ে তৃতীয়বার ও ১৫ বছরের লিগের ইতিহাসে এই নিয়ে ষষ্ঠবার এই লজ্জার আউট হলেন বিরাট কোহলি (Virat Kohli)। রবিবার আইপিএলের ৫৪ নম্বর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad)।

এদিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) আরসিবি টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কোহলি ও ফাফ দু প্লেসিস ওপেন করতে নামেন। জগদীশা সুচিথের বলে কোহলি চিপ করতে গিয়ে হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের (Kane Williamson) হাতে মিড-উইকেটে ক্য়াচ তুলে দেন। কোহলি আউট হওয়ার পর চূড়ান্ত হতাশ হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। ২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্স, ২০১৪ সালে পঞ্জাব কিংস, ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে 'গোল্ডেন ডাক' হয়েছেন কোহলি। এই মরশুমে তিনি লখনউ ও হায়দরাবাদের বিরুদ্ধে দু'বার প্রথম বলে আউট হয়েছেন।  

দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি।

আরও পড়ুন: Kolkata Knight Riders: লখনউয়ের বিরুদ্ধে হেরেও কি কলকাতা প্লেঅফে যেতে পারবে?

আরও পড়ুনShimron Hetmyer: বায়ো বাবল ছাড়লেন রয়্যালস তারকা! দেশে ফিরলেন অত্যন্ত বিশেষ কারণে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.