পুণে টেস্টে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা

পুণে টেস্টে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। বাংলার উইকেটরক্ষকের এই প্রয়াসে আপ্লুত অধিনায়ক কোহলিও।পুণে টেস্টের প্রথমদিন নায়ক ভারতের পেসার উমেশ যাদব। একাই চার উইকেট পেয়েছেন ভারতের এই স্পিডস্টার। আর উমেশকে নায়ক করার নেপথ্যের অন্যতম কারিগর ঋদ্ধিমান সাহা ।  দুরন্ত একটি ক্যাচ ধরে নজর কারেন বাংলার এই উইকেটরক্ষক। তখন ম্যাচের বয়স বিরাশি ওভার। বল হাতে আগুন ঝড়াচ্ছিলেন উমেশ। ব্যাট করছিলেন স্টিভ ও কিফে। উমেশের একটি বল কিফের ব্যাট ছুঁয়ে ফার্স্ট স্লিপের দিকে যাচ্ছিল। ঠিক সেই সময় নিজের ডানদিকে ঝাঁপিয়ে দুরন্ত কিফেকে ক্যাচ ধরেন   ঋদ্ধি। এক কথায় অবিশ্বাস্য ক্যাচ ।

Updated By: Feb 24, 2017, 08:55 AM IST
পুণে টেস্টে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা

ওয়েব ডেস্ক: পুণে টেস্টে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। বাংলার উইকেটরক্ষকের এই প্রয়াসে আপ্লুত অধিনায়ক কোহলিও।পুণে টেস্টের প্রথমদিন নায়ক ভারতের পেসার উমেশ যাদব। একাই চার উইকেট পেয়েছেন ভারতের এই স্পিডস্টার। আর উমেশকে নায়ক করার নেপথ্যের অন্যতম কারিগর ঋদ্ধিমান সাহা ।  দুরন্ত একটি ক্যাচ ধরে নজর কারেন বাংলার এই উইকেটরক্ষক। তখন ম্যাচের বয়স বিরাশি ওভার। বল হাতে আগুন ঝড়াচ্ছিলেন উমেশ। ব্যাট করছিলেন স্টিভ ও কিফে। উমেশের একটি বল কিফের ব্যাট ছুঁয়ে ফার্স্ট স্লিপের দিকে যাচ্ছিল। ঠিক সেই সময় নিজের ডানদিকে ঝাঁপিয়ে দুরন্ত কিফেকে ক্যাচ ধরেন   ঋদ্ধি। এক কথায় অবিশ্বাস্য ক্যাচ ।

আরও পড়ুন বিরাট কোহলিতে মুগ্ধ কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন

বাংলার উইকেটরক্ষকের এই প্রয়াসে আপ্লুত কোহলি জড়িয়ে ধরেন ঋদ্ধিকে।  এই ক্যাচটি ধরার পর ঋদ্ধির প্রশংসায় ঝড় উঠেছে সোশাল মিডিয়াতে । গিলক্রিস্টের সাথে তুলনা টানা হচ্ছে ঋদ্ধির । আর এটা ছিল উমেশের তৃতীয় উইকেট। এদিন ম্যাচের শুরু থেকে বল করানো হয়নি উমেশকে। পুরনো বল দিয়ে যেহেতু উমেশ রিভার্স সুইং করাতে পারেন সেই জন্যই পরিকল্পনা অনুযায়ী দেরি করে উমেশের হাতে বল তুলে দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার সহকারী সঞ্জয় বাঙ্গার।

আরও পড়ুন  মোরিনহোর উপর রুষ্ঠ, ম্যান ইউ ছাড়তে চলেছেন রুনি!

.