Virat Kohli: অতিমানবিক কোহলিকে দেখে চমকে ছিলেন রশিদ! আফগান তারকা শোনালেন অজানা গল্প

হার্দিকের নেতৃত্বে চলতি বছর আইপিএলে (IPL 2022) চ্যাম্পিয়ন হয়েছে অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আফগানিস্তানের বিশ্ববন্দিত লেগ-স্পিনার ছিলেন দলে। এশিয়া কাপ শুরুর আগে বিরাটের এক অজানা গল্প শোনালেন রশিদ।

Updated By: Aug 25, 2022, 01:36 PM IST
Virat Kohli: অতিমানবিক কোহলিকে দেখে চমকে ছিলেন রশিদ! আফগান তারকা শোনালেন অজানা গল্প
রশিদ মজে বিরাটে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপ (Asia Cup 2022) খেলতে দলগুলি চলে এসেছে সংযুক্ত আরব আমিরশাহিতে। গত বুধবার বিকালে অনুশীলনের ফাঁকেই ভারত-আফগানিস্তানের ক্রিকেটারদের দেখা হয়ে যায়। রশিদ খানদের (Rashid Khan) সঙ্গে বিরাট কোহলি (Virat Kohli), হার্দিক পাণ্ডিয়ারা (Hardik Pandya) দারুণ সময় কাটান। হাসি-ঠাট্টা গল্পগুজবে মাতেন তাঁরা। হার্দিকের নেতৃত্বে চলতি বছর আইপিএলে (IPL 2022) চ্যাম্পিয়ন হয়েছে অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আফগানিস্তানের বিশ্ববন্দিত লেগ-স্পিনার ছিলেন দলে। এশিয়া কাপ শুরুর আগে বিরাটের এক অজানা গল্প শোনালেন রশিদ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতেও অত্যন্ত সাদামাটা আইপিএল ফিফটিন গিয়েছে বিরাটের। ১৬ ম্যাচে রান করেছেন ৩৪১। অর্ধ শতরান আসে দু'টি। এই পরিসংখ্যান সকলেরই জানা। কিন্তু যা জানা নয়, তাই জানালেন রশিদ। এশিয়া কাপের আগে স্পোর্টস সঞ্চালিকা সাওয়েরা পাশা কথা বলেছিলেন রশিদের সঙ্গে।  সাওয়েরা উদ্ধৃত করে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম লিখেছে, 'আইপিএলে আমাদের আরসিবি-র সঙ্গে পরের দিন ম্যাচ ছিল। আমাদের নেট সেশন শেষ হওয়ার পরেও বিরাট নেটে ব্যাট করে যাচ্ছিল। আমি শুধু সময় দেখছিলাম! বিশ্বাস করুন ও আড়াই ঘণ্টা নেট করেছিল। আমি দেখে থ হয়ে গিয়েছিলাম। ও পরেরদিন ৭০-এর আশে পাশে রান করেছিল। ওর মানসিকতা এতটাই পজিটিভ।'

আরও পড়ুন: WATCH, Virat Kohli: নেটে আগুন জ্বালছেন বিরাট কোহলি! বলে বলে মারছেন ছয়

রশিদ কথা বলেছেন কোহলির ছন্দহীনতা নিয়েও। আফগান তারকা বলেন, 'কোহলি যখন খেলে, যেসব শট ও নেয়, দেখে একদমই মনে হয় না ও ফর্মে নেই। আমি তো বলবই না। ওর ওপর প্রত্যাশা অনেক বেশি। সবাই চায় ও প্রতি দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করুক। ওর যদি টেস্ট ইনিংস দেখা হয়, তাহলে দেখা যাবে ও কিন্তু কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। ৫০-৭০-এর মধ্যে আউট হয়েছে। ওর জায়গায় অন্য কোনও ব্যাটার থাকলে বলা হত যে, সে ফর্মেই আছে। বিরাটের ওপর এমন প্রত্যাশা, যে সবাই চায় ও সেঞ্চুরিই করুক।এশিয়া কাপই হতে চলেছে বিরাটের অ্যাসিড টেস্ট। এই টুর্নামেন্টে তিনি যদি ভাল পারফর্ম করতে না পারেন, তাহলে নির্বাচকরাও হয়তো কঠোর সিদ্ধান্ত নিতে দু'বার ভাববেন না। এখন দেখার এশিয়া কাপে বিরাটের ব্যাট কথা বলে কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.