চেন্নাই 'হুইসেল পোডু' এক্সপ্রেস পৌঁছল পুণেতে

সেই খেলা উপভোগ করতে এবং দলের হয়ে গলা ফাটাতেই ১৪ কামরা বিশিষ্ট বিশেষ 'হুইসেল পোডু এক্সপ্রেস'-এ হাজারেরও বেশি চেন্নাই সমর্থকদের নিয়ে বৃহস্পতিবার রওনা হয়েছে পুণের পথে। ট্রেনের প্রতিটি কামরায় চেন্নাইয়ের পতাকা, ধোনিদের ছবি।

Updated By: Apr 20, 2018, 12:35 PM IST
চেন্নাই 'হুইসেল পোডু' এক্সপ্রেস পৌঁছল পুণেতে
সৌজন্যে-টুইটার @CSKFansOfficial

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রীড়াজগতে সত্যিই নজিরবিহীন বলা যায়। হলুদ পতাকা, ফেস্টুন, প্ল্যাকার্ডে মোড়া আস্ত একটা ফ্যান ট্রেন। হলুদ পোশাকে চেন্নাই ফ্যানদের নিয়ে বৃহস্পতিবার চেন্নাই সেন্ট্রাল স্টেশন থেকে রওনা দেয় 'হুইসেল পোডু এক্সপ্রেস'। গন্তব্য পুণে।  

কাবেরী জলবণ্টন নিয়ে উত্তাল তামিলনাডুর রাজ্য-রাজনীতি। তার জেরেই চেন্নাই থেকে পুণেতে সরে গিয়েছে মহেন্দ্র সিং ধোনিদের 'হোম গ্রাউন্ড'। কিন্তু এতে সমর্থকদের যাতে কোনওরকম অসুবিধা না হয়, তাই বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। শুক্রবার আইপিএল-এ পুণেতে রাজস্থানের মুখোমুখি হবে চেন্নাই।   

সেই খেলা উপভোগ করতে এবং দলের হয়ে গলা ফাটাতেই ১৪ কামরা বিশিষ্ট বিশেষ 'হুইসেল পোডু এক্সপ্রেস'-এ হাজারেরও বেশি চেন্নাই সমর্থকদের নিয়ে বৃহস্পতিবার রওনা হয়েছে পুণের পথে। ট্রেনের প্রতিটি কামরায় চেন্নাইয়ের পতাকা, ধোনিদের ছবি। কেউ সেলফি তুলছেন, কেউ গান গাইছেন আবার কেউ বা ভেঁপু বাজাচ্ছেন। সব মিলিয়ে যেন অন্য মাত্রা পেল আইপিএল উত্সব।

জানা যাচ্ছে, ট্রেনের ভাড়া, খাবার, থাকার ব্যবস্থা, যাতায়াতের বন্দোবস্ত, ম্যাচের টিকিট থেকে শুরু করে জার্সি-সব খরচই দেবে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। শুধু শুক্রবারের ম্যাচের জন্য নয়, চেন্নাইয়ের বাকি সব হোম ম্যাচেই এই ব্যবস্থা থাকবে বলে জানা গিয়েছে। শুক্রবার সকালে 'হুইসেল পোডু এক্সপ্রেস' পৌঁছেছে পুণেতে। আর হবে না-ই বা কেন, টিম মালিকের নাম যে নারায়ণস্বামী শ্রীনিবাসন, নির্বাসন কাটিয়ে দু'বছর পর আইপিএলে ফিরেই তা বুঝিয়ে দিচ্ছেন শ্রীনি।

আরও পড়ুন- রাস্তায় দাঁড়িয়ে চিনাবাদাম বেচতেন, এখন লাখপতি ক্রিকেটার

.