আপনিও কি ভারতীয় দলের হয়ে খেলছেন? প্রবল কটাক্ষের মুখে অনুষ্কা

অস্ট্রেলিয়া সফরের পর নিউজিল্যান্ড সফরেও অনুষ্কাকে দলের সঙ্গে দেখা যেতেই আপত্তি করেন বেশ কিছু সমর্থক।

Updated By: Jan 22, 2019, 04:59 PM IST
আপনিও কি ভারতীয় দলের হয়ে খেলছেন? প্রবল কটাক্ষের মুখে অনুষ্কা

নিজস্ব প্রতিনিধি : আপনিও কি ভারতীয় দলের হয়ে খেলছেন? কেউ আবার বলেছেন, অনুষ্কা শর্মা ভারতীয় নির্বাচক কমিটির একজন। একের পর এক কটাক্ষ। আর সেসব চাচাছোলা আক্রমণের মুখে পড়ে অনুষ্কা শর্মা কিন্তু চুপ। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা কেন জাতীয় দলের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন! এমনই প্রশ্ন তুলেছেন সমর্থকদের একাংশ। একদিকে বিসিসিআই যখন ভারতীয় দলের ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের দলের সঙ্গে থাকার ব্যাপারে বিভিন্ন বিধিনিষেধ রেখেছে, সেখানে অধিনায়কের স্ত্রী কী করে অবলীলায় দলের সঙ্গে সফর করেন! প্রশ্ন তুলেছেন অনেকে। 

আরও পড়ুন-  নেক্সট লেভেল আম্পায়ারিং! ভিডিয়ো দেখলে হেসে লুটোপুটি খাবেন

অস্ট্রেলিয়ায় সফর শেষ করে রবিবারই নিউজিল্যান্ড উড়ে গিয়েছে ভারতীয় দল৷ পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ শুরু হচ্ছে কাল থেকে৷ অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে ছিলেন। এবার নিউজিল্যান্ডেও হাজির অনুষ্কা শর্মা৷ অকল্যান্ড বিমানবন্দরে বিরাট কোহলি-অনুষ্কার এক ছবি পোস্ট হওয়ার পর থেকেই নেট-দুনিয়া তোলপাড়। অনেকেই প্রশ্ন করেছেন, অনুষ্কাকে কি তা হলে ভারতীয় ক্রিকেট বোর্ড দত্তক নিল?

অস্ট্রেলিয়ায় নিজের অভিনীত সিনেমা জিরো-র প্রোমোশনের জন্য গিয়েছিলেন অনুষ্কা। সেখানেই বিরাটের সঙ্গে প্রথম বিবাহ বার্ষিকী পালন করেন তিনি। এর পর  অস্ট্রেলিয়ায় ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের সাক্ষী থাকেন তিনি। একাধিকবার তাঁকে টিমের সঙ্গে সফররত অবস্থায় দেখা যায়। এতদিন পর্যন্ত নেটিজেনরা চুপচাপই ছিলেন। কিন্তু অস্ট্রেলিয়া সফরের পর নিউজিল্যান্ড সফরেও অনুষ্কাকে দলের সঙ্গে দেখা যেতেই আপত্তি করেন বেশ কিছু সমর্থক। বলিউড অভিনেত্রী কী করে দিনে পর দিন জাতীয় দলের সঙ্গে সফর করেন, প্রশ্ন অনেকের! 

.