ম্যান্ডেলার আফ্রিকাই কি বিরাট কোহলির হানিমুন ডেস্টিনেশন?

 স্বপ্নকে বাস্তব করে সাদা ক্যানভাসে ইতিমধ্যেই রয়্যাল ছবি আঁকা হয়ে গিয়েছে বিরাট-অনুষ্কার। এবার সামনে কঠিন চ্যালেঞ্জ। প্রোটিয়দের বিরুদ্ধেই আসল পরীক্ষা ক্যাপ্টেন কোহলির। এমন পরিস্থিতিতে কি তাহলে মধুচন্দ্রিমার স্বাদ থেকে বঞ্চিত হবেন বিরাট-অনুষ্কা? 

Updated By: Dec 12, 2017, 07:45 PM IST
ম্যান্ডেলার আফ্রিকাই কি বিরাট কোহলির হানিমুন ডেস্টিনেশন?
ছবি সৌজন্য- টুইটার

নিজস্ব প্রতিবেদন: দ্য ভিঞ্চি, মিকালাঞ্জলোর দেশে বিয়ে। আঙুর খেতের পাশেই বিবাহ বাসরের শখও মিটেছে। ইতালি থেকে মিস্টার অ্যান্ড মিসেস কোহলি দেশে ফিরছেন আগামী সপ্তাহেই। ডিসেম্বরের শেষেই দুই রিসেপশনে তামাম ভারত দেখতে চলেছে বিয়ে কাকে বলে! সিনেমার দৃশ্য কিংবা রূপকথাকে হার মানিয়ে চসারের সাহিত্য যেন জীবন্ত হয়েছে বিরাট-অনুষ্কার বিয়েতে। এবার পালা মধুচন্দ্রিমার। কিন্তু কোথায় হবে মধুচন্দ্রিমা।

আরও পড়ুন-  বিরুষ্কা-'' অ্যা ২০১৭ লাভ স্টোরি ''

২৬ ডিসেম্বর হাইপ্রোফাইল বৌভাত। ওই সপ্তাহেই দক্ষিণ আফ্রিকার জন্য রওনা দেবে ভারতীয় দল। 'বিশ্রাম' কাটিয়ে দলে ফিরবেন অধিনায়ক বিরাট কোহলিও। এবার ভারতীয় দলের সঙ্গে না কি থাকবেন মিসেস কোহলিও। হ্যাঁ, সূত্রের খবর ম্যান্ডেলার দেশে ভারতীয় দলের সঙ্গে যাবেন দলের ফার্স্ট লেডি শ্রীমতী কোহলিও। এবারের সফরে ভুবির সঙ্গেও হয়ত দেখা যেতে পারে নববধূ নূপুরকে। 

আরও পড়ুন-  বিয়েটাকে কীভাবে ‘সিক্রেট’ করে রাখেলন বিরাট-অনুষ্কা? দেখুন এক্সক্লুসিভ রিপোর্ট

বিয়ে সেরেই ২২ গজে ফিরতে হবে জাস্ট ম্যারেড চিকুকে। স্বপ্নকে বাস্তব করে সাদা ক্যানভাসে ইতিমধ্যেই রয়্যাল ছবি আঁকা হয়ে গিয়েছে বিরাট-অনুষ্কার। এবার সামনে কঠিন চ্যালেঞ্জ। প্রোটিয়দের বিরুদ্ধেই আসল পরীক্ষা ক্যাপ্টেন কোহলির। এমন পরিস্থিতিতে কি তাহলে মধুচন্দ্রিমার স্বাদ থেকে বঞ্চিত হবেন বিরাট-অনুষ্কা? 

দেখুন বিরাট-অনুষ্কার বিয়ের অ্যালবাম 

তবে অনেকেই মনে করছেন সফরের মাঝেই হতে পারে হ্যাপি হনিমুন। শিল্পী উইলিয়াম কেনরিজ, সুই উইলিয়াম, মার্লিন ডুমাস, টনি গামসের আফ্রিকাও তার অপার সম্ভার নিয়ে তৈরি 'বিরাট কাব্য' রচনা করতে। দক্ষিণ আফ্রিকাই কী তবে বিরাট-অনুষ্কার 'মধুমাস'-এর সাক্ষ্মী হয়ে থাকবে? কঠিন চ্যালেঞ্জের সঙ্গে মধুচন্দ্রিমা, 'এক ঢিলে দুই বেড়াল'ই কি মারতে চলেছেন বিরাট, প্রশ্নটা কিন্তু থাকছেই।

.