নতুন বছরের প্রথম দিনে দেরাদুনেই কি এনগেজমেন্ট বিরুষ্কার?

এই মুহূর্তে জোর গুঞ্জন দেশের সর্বত্র। তাহলে কি দেরাদুনেই চুপিসাড়ে এনগেজমেন্ট পর্বটা সেরে ফেলতে চলেছে বিরুষ্কা জুটি? কানাঘুষো কিন্তু সেরকমই। নিউ ইয়ার সেলিব্রেট করতে এই মুহূর্তে দেরাদুনে রয়েছেন বিরাট ও অনুষ্কা। টুইটারে সে ছবিও পোস্ট করেছেন বিরাট।

Updated By: Dec 29, 2016, 07:18 PM IST
নতুন বছরের প্রথম দিনে দেরাদুনেই কি এনগেজমেন্ট বিরুষ্কার?

ওয়েব ডেস্ক : এই মুহূর্তে জোর গুঞ্জন দেশের সর্বত্র। তাহলে কি দেরাদুনেই চুপিসাড়ে এনগেজমেন্ট পর্বটা সেরে ফেলতে চলেছে বিরুষ্কা জুটি? কানাঘুষো কিন্তু সেরকমই। নিউ ইয়ার সেলিব্রেট করতে এই মুহূর্তে দেরাদুনে রয়েছেন বিরাট ও অনুষ্কা। টুইটারে সে ছবিও পোস্ট করেছেন বিরাট।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সেই দেরাদুনেই নাকি এখন ভিড় জমাচ্ছেন টিনসেল টাউনের অনেক তারকা। যা উস্কে দিয়েছে জল্পনা। কে নেই সেই তালিকায়! বচ্চন, আম্বানি, কাপুর খানদান সবাই নাকি পৌঁছে যাবেন দেরাদুনে। ফিসফাস বলছে, নতুন বছরের প্রথম দিনেই উত্তরাখণ্ডের নরেন্দ্র নগরের আনন্দ হোটেলে অনুষ্কার সঙ্গে 'অফিশিয়ালি এনগেজড' হবেন বিরাট।

তবে এই নিয়ে বিরাট-অনুষ্কা কিন্তু এখনও চুপ। খবরের সত্যতা স্বীকার করে মুখে রা-ও কাড়েনি তারকা জুটি। তবে উভয়ের ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের লোকজনরা কিন্তু আভাস দিচ্ছেন সেরকমই। তাঁরা বলছেন, 'বিগ ডে'-র প্রস্তুতি শুরু হয়ে গেছে।

আরও পড়ুন, ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজের প্রথম ম্যাচের ১৮ দিন আগেই সব টিকিট শেষ

.