Ind vs Aus: পন্থের কনুইয়ে চোট, Sydney Test-এ মাঠে বাংলার ঋদ্ধিমান

পন্থের কনুইয়ের চোট গুরুতর না হলেও তা নিয়ে উদ্বেগ রয়েছে ভারতীয় শিবিরে।

Updated By: Jan 9, 2021, 12:55 PM IST
Ind vs Aus: পন্থের কনুইয়ে চোট, Sydney Test-এ মাঠে বাংলার ঋদ্ধিমান

নিজস্ব প্রতিবেদন- সিডনিতে তৃতীয় টেস্টের আগে ভারতীয় দল যেন একের পর এক সমস্যায় জর্জরিত হয়েছিল। তৃতীয় টেস্ট শুরুর পরও Team India-র সুসময় ফেরেনি। ব্যাটিংয়ের সময় কনুইয়ে চোট পেলেন  ঋষভ পন্থ। অজি পেসার প্যাট কামিন্সের ডেলিভারি হঠাত্ উঠে এসে লাগে পন্থের কনুইয়ে। সরাসরি বল লাগায় কনুইয়ের ওই জায়গা ফুলে ওঠে। প্রায় সঙ্গে সঙ্গেই মাঠে চিকিত্সা চলে পন্থের। তিনি অবশ্য চোট নিয়েই ব্যাটিং করেন। তার পর অবশ্য তিনি আর বেশি সময় উইকেটে টেকেননি। পন্থের কনুইয়ের চোট গুরুতর না হলেও তা নিয়ে উদ্বেগ রয়েছে ভারতীয় শিবিরে।

পন্থ আর ফিল্ডিংয়ে নামেননি। সিডনিতে উইকেটের পিছনে তাঁর বদলে নেমেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। তবে ঋদ্ধি ব্যাটিং করতে পারবেন না। ফলে পন্থ চোটের জন্য আর খেলতে না পারলে ভারতীয় দল এজকন ব্যাটসম্যানকে ছাড়াই খেলবে। লাবুশানে ও স্মিথ ভাল পার্টনারশিপ খেলছেন। দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়া বড় ইনিংস গড়ার পথে। এমন অবস্থায় পন্থ ব্যাটিং করতে না পারলে বড়সঢঞ সমস্যায় পড়তে পারে Team India. তবে পন্থের চোট নিয়ে এখনও কোনও আপডেট নেই। ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে, পন্থকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন-  Ind vs Aus: সিডনিতে ব্যাটিং বিপর্যয়, ২৪৪ রানে শেষ ভারতের প্রথম ইনিংস

পন্থের বদলে ঋদ্ধির ফিল্ডিংয়ে নামাটাই অশনি সঙ্কেত বলে মনে করছেন অনেকে। তবে পন্থ ব্যাটিং করতে পারবেন কি না তা নিয়েও এখনও বিসিসিআই কিছু জানায়নি। প্রসঙ্গত, প্রথম ইনিংসে ৩৩৮ রান করেছিল অস্ট্রেলিয়া। ভারতের ইনিংস শেষ হয় ২৪৪ রানে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাবুশানে ৪৭ ও স্টিভ স্মিথ ২৯ রানে ব্যাটিং করছেন। অস্ট্রেলিয়া দুউইকেট হারিয়ে ১০৩। 

.